বিকাশ আ্যাপে দেয়া যাচ্ছে ওয়ালটন ও বাটারফ্লাই-এর কিস্তি - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা

বিকাশ আ্যাপে দেয়া যাচ্ছে ওয়ালটন ও বাটারফ্লাই-এর কিস্তি

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

ওয়ালটন এবং বাটারফ্লাই-এর গ্রাহকরা এখন বিকাশ অ্যাপের মাধ্যমে ঘরে বসেই মাসিক কিস্তির টাকা পরিশোধ করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। দেশব্যাপী সব ওয়ালটন প্লাজা এবং বাটারফ্লাই শো রুমে কিস্তিতে পণ্য কেনার ক্ষেত্রে গ্রাহকরা এই সুযোগটি পাবেন।

এ সেবার মাধ্যমে গ্রাহকরা প্রতি মাসে শোরুমে যাওয়ার ঝক্কি এড়িয়ে দেশের যেকোনো প্রান্ত থেকে যেকোনো সময় বিকাশ অ্যাপ দিয়েই কিস্তি পরিশোধ করতে পারবেন। এতে একদিকে যেমন সময় সাশ্রয় হবে, তেমনি গ্রাহকের কিস্তি জমা দেয়ার দিন পেরিয়ে যাওয়ার বিড়ম্বনাও দূর হবে। অন্যদিকে, প্রতিষ্ঠান দু’টির কিস্তি সংগ্রহের ব্যবস্থাপনাও সহজ ও গতিশীল হবে।

কিস্তির টাকা পরিশোধ করতে বিকাশ অ্যাপের হোমস্ক্রিনে ‘পে বিল’ আইকন থেকে ‘অন্যান্য’ অপশন নির্বাচন করতে হবে। তারপর ড্রপডাউন লিস্ট থেকে ‘ওয়ালটন প্লাজা’ বা ‘বাটারফ্লাই’ বাছাই করতে হবে। এরপর কাস্টমার আইডি অথবা ইনভয়েস নাম্বার এবং কন্টাক্ট নাম্বার টাইপ করে পরবর্তী ধাপে যেতে হবে। এবার কিস্তির টাকার পরিমান উল্লেখ করে পরের স্ক্রিনে যেতে ট্যাপ করতে হবে। গ্রাহক পরবর্তী ধাপে যাবতীয় তথ্য চেক করে নিবেন। এরপর বিকাশ পিন দিয়ে লেনদেন সম্পন্ন হলেই কনফার্মেশন ম্যাসেজ ও ডিজিটাল রিসিট পেয়ে যাবেন গ্রাহক। প্রয়োজনে পরিবেশ-বান্ধব রিসিটটি ডাউনলোড করেও রাখতে পারবেন গ্রাহক। উল্লেখ্য, বিকাশ অ্যাপের মাধ্যমে কিস্তির টাকা পরিশোধের ক্ষেত্রে ১ শতাংশ সার্ভিস চার্জ প্রযোজ্য হবে।

লেনদেন সহজ এবং সুবিধাজনক হওয়ায় দিনদিন জনপ্রিয় হচ্ছে বিকাশের পেমেন্ট সার্ভিসগুলো। এই মুহূর্তে দেশজুড়ে ৩ লাখের বেশি মার্চেন্ট পয়েন্টে বিকাশ অ্যাপের কিউআর কোড স্ক্যান করে খুব সহজে এবং দ্রুত বিভিন্ন পণ্য ও সেবার দাম পরিশোধ করা যাচ্ছে।

দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান ক্লাস বর্জন করে আন্দোলনে শিক্ষকরা, উত্তাল আইডিয়াল কলেজ - dainik shiksha ক্লাস বর্জন করে আন্দোলনে শিক্ষকরা, উত্তাল আইডিয়াল কলেজ বুয়েটে কাভার্ডভ্যান আটকে ছিনতাই, কারাগারে ঢাবির ৩ ছাত্র - dainik shiksha বুয়েটে কাভার্ডভ্যান আটকে ছিনতাই, কারাগারে ঢাবির ৩ ছাত্র লাইব্রেরিতে শিক্ষার্থীদের পড়াশোনার পরিবেশ তৈরি করতে হবে : প্রধানমন্ত্রী - dainik shiksha লাইব্রেরিতে শিক্ষার্থীদের পড়াশোনার পরিবেশ তৈরি করতে হবে : প্রধানমন্ত্রী শিক্ষা অধিদপ্তর কর্তার বই গছানোয় ক্যাডারভুক্ত শিক্ষকদের অসন্তোষ - dainik shiksha শিক্ষা অধিদপ্তর কর্তার বই গছানোয় ক্যাডারভুক্ত শিক্ষকদের অসন্তোষ পাঠ্যবইয়ে চুরি করা প্রবন্ধ, সচেতন মহলে শোরগোল - dainik shiksha পাঠ্যবইয়ে চুরি করা প্রবন্ধ, সচেতন মহলে শোরগোল ভুয়া সনদে এমপিও ভোগ : দুদকের জালে ধরা সেই শিক্ষক - dainik shiksha ভুয়া সনদে এমপিও ভোগ : দুদকের জালে ধরা সেই শিক্ষক please click here to view dainikshiksha website Execution time: 0.0039880275726318