বিচারকের দিকে আসামির জুতা নিক্ষেপ - দৈনিকশিক্ষা

বিচারকের দিকে আসামির জুতা নিক্ষেপ

দৈনিক আমাদের বার্তা, চট্টগ্রাম |

দৈনিক আমাদের বার্তা, চট্টগ্রাম : চট্টগ্রামে জাতির জনক, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে অবমাননা মামলার আসামি এজলাসে জুতা ছুঁড়ে মেরেছেন বিচারকের দিকে। মঙ্গলবার চট্টগ্রাম জেলা আদালতের বিভাগীয় সাইবার ট্রাইবুন্যালে বিচারকাজ চলাকালীন  এই ঘটনা ঘটে।  তবে বিচারকাজে থাকা বিচারক জহিরুল কবিরের গায়ে লাগেনি। এসময় আসামি মো. মনির খান মাইকেলকে পুলিশ ধরে নিয়ে যায়। 

চট্টগ্রামে বিভাগীয় সাইবার ট্রাইবুন্যালের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী দৈনিক আমাদের বার্তাকে জানান, দুপুরে  বিচারক জহিরুল কবির এজলাসে আসন গ্রহণ করার পরপরই আসামি মো. মনির খান এ অপ্রীতিকর ঘটনা ঘটায়। এ সময় বিচারককে উদ্দেশ্য করে আসামিকে বলতে শোনা যায়, তাকে জামিন দিচ্ছেন না এই বিচারক। এ বলে তিনি বিচারককে লক্ষ্যে জুতা ছুঁড়ে মারেন। 

কয়েকজন আইনজীবী জানান, দুটি জুতা ছুঁড়লেও বিচারকের গায়ে  লাগেনি।  ঘটনার পরপরই কর্তব্যরত পুলিশরা আসামিকে  ঝাঁপটে ধরে নিজেদের হেফাজতে নিয়ে যান। এরপর বিচারক এজলাস থেকে নেমে যান।  আর বিচার কার্যক্রম পরিচালনা করেনি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সাবেক রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের শীর্ষ রাজনীতিবিদদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওতে আশ্রাব্য ভাষায় গালিগালাজ করে মানহানিকর এবং মিথ্যা তথ্য প্রচার  চালায় ব্রাহ্মণবাড়িয়ার এই আসামি মনির খান। ২০২১ খ্রিষ্টাব্দে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার এস আই তপু সাহা বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করেন। আসামি মনির খান  নাসিরনগর থানার গোর্কন গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ - dainik shiksha কওমি মাদরাসা নিয়ে সিদ্দিকুর রহমান খানের অনবদ্য গ্রন্থ ভিকারুননিসার শিক্ষক মুরাদকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ - dainik shiksha ভিকারুননিসার শিক্ষক মুরাদকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ ২০২৬ থেকে পূর্ণ সিলেবাসে এইচএসসি পরীক্ষা - dainik shiksha ২০২৬ থেকে পূর্ণ সিলেবাসে এইচএসসি পরীক্ষা পাঠ্যবই ছাপতে আগ্রহী অধিদপ্তর, বিপদের শঙ্কায় এনসিটিবি - dainik shiksha পাঠ্যবই ছাপতে আগ্রহী অধিদপ্তর, বিপদের শঙ্কায় এনসিটিবি শিক্ষার্থীদের সঙ্গে মদপান, দুই শিক্ষক বরখাস্ত - dainik shiksha শিক্ষার্থীদের সঙ্গে মদপান, দুই শিক্ষক বরখাস্ত মাধ্যমিকে বয়ঃসন্ধিকাল ও পিয়ার মেন্টরিং - dainik shiksha মাধ্যমিকে বয়ঃসন্ধিকাল ও পিয়ার মেন্টরিং পাঁচ হাজার টাকা সহায়তা পাবেন শিক্ষার্থীরা, আবেদন বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha পাঁচ হাজার টাকা সহায়তা পাবেন শিক্ষার্থীরা, আবেদন বৃহস্পতিবার পর্যন্ত অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদন বৃহস্পতিবার পর্যন্ত, টাকা যাবে নগদে - dainik shiksha অনুদান পেতে শিক্ষক-শিক্ষার্থীদের আবেদন বৃহস্পতিবার পর্যন্ত, টাকা যাবে নগদে দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন - dainik shiksha দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেজ দেখুন please click here to view dainikshiksha website Execution time: 0.01198410987854