বিচারাধীন আরও ৬৫ প্রার্থীকে শিক্ষক পদে নিয়োগ সুপারিশের আশ্বাস - শিক্ষক নিবন্ধন - দৈনিকশিক্ষা

বিচারাধীন আরও ৬৫ প্রার্থীকে শিক্ষক পদে নিয়োগ সুপারিশের আশ্বাস

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে বিচারাধীন ২ হাজার ২০৭টি পদে ১৩ তম নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ হয়ে রিটমামলা করা ২ হাজারের বেশি প্রার্থীকে নিয়োগ সুপারিশ করেছে এনটিআরসিএ। রিট মামলা করে ১৩ নিবন্ধনে উত্তীর্ণ ২ হাজার ২০৭ জন প্রার্থী আপিল বিভাগ থেকে নিয়োগ সুপারিশের পওয়ার আদেশ পেয়েছিলেন। যা রিভিউ করেছিল এনটিআরসিএ।

কিন্তু বিচারাধীন অবস্থায় ২ হাজারের বেশি প্রার্থীকে সুপারিশ করে এনটিআরসিএ। কিন্তু পদ না থাকায় ৬৫ জন প্রার্থীকে নিয়োগ সুপারিশ করা হয়নি। বিচারাধীন অবস্থায় এ ৬৫ জন প্রার্থীকেও নিয়োগ সুপারিশ করার আশ্বাস দিয়েছে এনটিআরসিএ। সোমবার (১৬ আগস্ট) এনটিআরসিএ থেকে এ বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে এনটিআরসিএ বলেছে, সুপ্রিম কোর্টের আপিল বিভাগেরর সিভিল পিটিশর ফর লিভ টু আপিল ৩৪৩/২০১৯ মামলার দেওয়া রায় বাস্তবায়নের স্বার্থে ২ হাজার ২০৭ পদের মধ্যে ৬৫ জনের রিটকারীর পদের বিপরিতে শূনপদ না পাওয়ায় ৩য় নিয়োগচক্রে তাদের অন্তর্ভুক্ত করা সম্ভব হয়নি। পরবর্তীতে শূন্যপদের চাহিদা পাওয়া গেলে তাদের নিয়োগের জন্য সুপারিশ করা হবে। 

বিজ্ঞপ্তিতে ১৩তম নিবন্ধনে উত্তীর্ণ ও রিটকারী এ ৬৫ জনের রোল নম্বর তুলে ধরা হয়েছে। 

 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE করতে ক্লিক করুন।

১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্তি ‘শিগগিরই’ বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান - dainik shiksha বৃহস্পতিবার সব প্রাথমিক বিদ্যালয়ে অর্ধদিবস কর্মবিরতি পালনের আহ্বান প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার - dainik shiksha প্রভাষকদের পদোন্নতির রূপরেখা প্রণয়নে ফের সভা বৃহস্পতিবার ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার - dainik shiksha ৩৫ বছর ধরে কলেজে উর্দু শিক্ষার্থী নেই, তবু নিয়োগ হচ্ছে শিক্ষা ক্যাডার ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ - dainik shiksha ‘শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে’ সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল - dainik shiksha সুস্থ আছেন খালেদা জিয়া, অসুস্থতা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ : ফখরুল বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত - dainik shiksha বঙ্গমাতার নামে সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নামকরণের সিদ্ধান্ত এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্টের নম্বর এন্ট্রির সুযোগ বৃহস্পতিবার পর্যন্ত please click here to view dainikshiksha website