বিজিএফ ও মানবিক নগদ অর্থ প্রণোদনায় বরাদ্ধ - বিবিধ - দৈনিকশিক্ষা

বিজিএফ ও মানবিক নগদ অর্থ প্রণোদনায় বরাদ্ধ

ভাণ্ডারিয়া প্রতিনিধি |

করোনা ও রমজানকে সামনে রেখে ভাণ্ডারিয়া পৌরসভা ও উপজেলার ছয়টি ইউনিয়নে বিশেষ বিজিএফ বিতরণ করা হবে। জন প্রতি ৪৫০ টাকা করে ৯ হাজার ৬৬৮ জনকে ৪৩ লাখ ৫০ হাজার ৬০০ টাকা বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আওলাদ হোসেন জানান, করোনার ২য় ঢেউ মোকাবেলা এবং আসন্ন পবিত্র রমজান মাসকে সামনে রেখে দুযোর্গ ও ত্রাণমন্ত্রনালয় থেকে এ বরাদ্ধ নির্ধারণ করা হয়েছে। 

 

এর মধ্যে পৌরসভায় ১ হাজার ৫৪০ জনের মধ্যে ৬ লাখ ৯৩ হাজার টাকা এবং বাকি ছয় ইউনিয়নে ৮ হাজার ১২৮ জনের মধ্যে ৩৬ লাখ ৫৭ হাজার ৬০০ টাকা। এদিকে বিশেষ নদগ প্রনোদনা হিসেবে পৌরসভায় জন প্রতি ৫০০ টাকা করে ২০০ জনের মধ্যে ১লাখ এবং উপজেলার বাকি ছয় ইউনিয়নের প্রতি ইউনিয়নে ৫০০ জনকে জন প্রতি ৫০০ টাকা করে আড়াই লাখ টাকাসহ ৩ হাজার জনের মাঝে ৫০০ টাকা করে মোট ১৫লাখ টাকা বিতরণ করা হবে। সব মিলিয়ে ৫৯ লাখ ৫০ হাজার ৬০০ টাকা বিতরণ করা হবে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া উপজেলা নিবার্হী অফিসার এবং পৌর প্রশাসক মো.নাজমুল আলম জানান,করোনার ২য় ঢেউ এবং আসন্ন পবিত্র রমজান মাসকে সামনে রেখে ভাণ্ডারিয়ায় সরকারিভাবে অসহায়,দরিদ্র, দুঃস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিশেষ বিজিএফ এবং প্রণোদনা হিসেবে নগদ টাকা বিতরণ করা হবে।

স্বাস্থ্যবিধি না মানলে করোনার তৃতীয় ঢেউয়ের শঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর - dainik shiksha স্বাস্থ্যবিধি না মানলে করোনার তৃতীয় ঢেউয়ের শঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে ‘আগামী শিক্ষাবর্ষেই প্রাথমিকের কারিকুলামে যুক্ত হচ্ছে প্রোগ্রামিং’ - dainik shiksha ‘আগামী শিক্ষাবর্ষেই প্রাথমিকের কারিকুলামে যুক্ত হচ্ছে প্রোগ্রামিং’ ভর্তি পরীক্ষা পেছানো নিয়ে যা ভাবছে বিশ্ববিদ্যালয় পরিষদ - dainik shiksha ভর্তি পরীক্ষা পেছানো নিয়ে যা ভাবছে বিশ্ববিদ্যালয় পরিষদ বিপুল সম্পদের মালিক শিক্ষা কর্মকর্তা, দুদকে অভিযোগ কর্মচারীর - dainik shiksha বিপুল সম্পদের মালিক শিক্ষা কর্মকর্তা, দুদকে অভিযোগ কর্মচারীর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি - dainik shiksha সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি please click here to view dainikshiksha website