বিদ্যালয়ের শৌচাগারের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার - স্কুল - দৈনিকশিক্ষা

বিদ্যালয়ের শৌচাগারের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি |

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর মাধ্যমিক বিদ্যালয়ের শৌচাগারের ভেতর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই বিদ্যালয়ের শৌচাগারের রিং স্ল্যাবের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

ওই গৃহবধূর নাম ফাহিমা বেগম (৩৫)। তিনি সাতক্ষীরার তালা উপজেলার সাতপাকিয়া গ্রামের জাহাঙ্গীর মোড়লের স্ত্রী। গত বছরের ১৫ ডিসেম্বর বাবার বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার চরগ্রাম থেকে স্বামীর বাড়িতে যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। ২০ থেকে ২৫ দিন আগে ফাহিমা বেগমকে হত্যা করে লাশ শৌচাগারের রিং স্ল্যাবের ভেতর ফেলে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

নরেন্দ্রপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবপদ বিশ্বাস বলেন, গতকাল সকাল থেকে বিদ্যালয়ের শৌচাগারের আশপাশ থেকে বিকট দুর্গন্ধ আসছিল। এরপর দুর্গন্ধের উৎস খুঁজে বের করার জন্য বিদ্যালয়ের দপ্তরিসহ কয়েকজনকে পাঠানো হয়। একপর্যায়ে তাঁরা বিদ্যালয়ের শৌচাগারের রিং স্ল্যাবের ভেতরে এক নারীর অর্ধগলিত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ বেলা একটার দিকে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহত গৃহবধূর ভাই গফুর আলী শেখ বলেন, গত বছরের ১৫ ডিসেম্বর বেলা দুইটার দিকে তাঁর বোন বাবার বাড়ি থেকে বের হন। এর পর থেকেই তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাঁর ব্যবহৃত দুটি মুঠোফোন নম্বরও বন্ধ ছিল। এরপর ১ জানুয়ারি তিনি তালা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। গতকাল অজ্ঞাতনামা লাশ উদ্ধারের খবর পেয়ে রাতে যশোর কোতোয়ালি থানায় এসে তিনি বোনের লাশ শনাক্ত করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, গতকাল দুপুরে অর্ধগলিত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে ওই নারীর স্বজনেরা থানায় এসে লাশের পরিচয় শনাক্ত করেছেন। ২০ থেকে ২৫ দিন আগে ওই নারীকে হত্যা করে লাশ বিদ্যালয়ের শৌচাগারের রিং স্ল্যাবের ভেতরে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ শুক্রবার ময়নাতদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website