বিদ্যালয়ের নির্বাচন নিয়ে সং*ঘর্ষ, নিহ*ত ১ - দৈনিকশিক্ষা

বিদ্যালয়ের নির্বাচন নিয়ে সং*ঘর্ষ, নিহ*ত ১

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: খুলনায় বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রসুল মিনা (৪২) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে ৯-১০ জন। ওই ব্যক্তিকে তার আপন চাচাতো ভাইয়েরা পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৩ মে) রাতে খুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের বামনডাঙ্গা গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। 

রসুল ওই গ্রামের ইকতিয়ার মিনার ছেলে। তিনি পেশায় কৃষিজীবী। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রূপসা উপজেলার বামনডাঙ্গা গ্রামের দুই চাচাতো ভাই আমিনুল মিনা ও রসুল মিনার মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। এর মধ্যে ২৯ মে বামনডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। নির্বাচন বিষয় নিয়ে গত সোমবার রাতে মিনা বাড়িতে নিজেদের মধ্যে আলোচনা করা হচ্ছিল। একপর্যায়ে রাত ১০টার দিকে আমিনুল মিনা ও রসুল মিনার মধ্যে তর্ক শুরু হয়। পরে তারা বাড়ি থেকে পাশের বামনডাঙ্গা বাজারে এসে হাতুড়ি, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। এতে রসুল মিনা, আতাহার মিনা, জাহিদুল মিনা, পান্না মিনা, ফারুক মিনা, টুকু মিনা, শাকিল মিনা, হাবিব মিনা এবং আল আমিন মিনাসহ উভয় পক্ষের ৯-১০ জন আহত হন।

গুরুতর আহত রসুল মিনাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অন্যদের ওই হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রূপসা থানার ওসি এনামুল হক জানান, এ ঘটনায় গতকাল বিকেল সাড়ে ৪টা পর্যন্ত কোনো মামলা হয়নি। জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।

ষাণ্মাসিক মূল্যায়ন নির্ধারিত দিনে শেষ করতে হবে পাঁচ ঘণ্টায় - dainik shiksha ষাণ্মাসিক মূল্যায়ন নির্ধারিত দিনে শেষ করতে হবে পাঁচ ঘণ্টায় কওমি মাদরাসায় বিশেষ সেল ও কমিটি গঠন করতে ছাত্রলীগকে নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha কওমি মাদরাসায় বিশেষ সেল ও কমিটি গঠন করতে ছাত্রলীগকে নির্দেশ শিক্ষামন্ত্রীর ১৩৫৭ জনকে মৌলভী ও আইসিটি শিক্ষক পদে সুপারিশ এনটিআরসিএর - dainik shiksha ১৩৫৭ জনকে মৌলভী ও আইসিটি শিক্ষক পদে সুপারিশ এনটিআরসিএর পরীক্ষা না দিয়ে পাস: দুজনের খোঁজ নিতে গিয়ে ধরা ১৭ শিক্ষার্থী - dainik shiksha পরীক্ষা না দিয়ে পাস: দুজনের খোঁজ নিতে গিয়ে ধরা ১৭ শিক্ষার্থী বিনা চিকিৎসায় মারা গেলেন পেনশন আটকে থাকা সেই শিক্ষকের স্ত্রী - dainik shiksha বিনা চিকিৎসায় মারা গেলেন পেনশন আটকে থাকা সেই শিক্ষকের স্ত্রী বৌদ্ধ ও সংস্কৃত টোল শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha বৌদ্ধ ও সংস্কৃত টোল শিক্ষকদের অনুদানের চেক ছাড় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0047829151153564