বিদ্যুৎস্পর্শ হয়ে শিক্ষার্থীর মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

বিদ্যুৎস্পর্শ হয়ে শিক্ষার্থীর মৃত্যু

বগুড়া প্রতিনিধি |

বগুড়া শহরের মালগ্রাম এলাকায় বুধবার সকালে বৈদ্যুতিক পাম্প দিয়ে ডোবা সেচে মাছ ধরার সময় বিদ্যুতায়িত হয়ে আবীর হোসেন আকাশ (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আকাশ মালগ্রাম জিলাদারপাড়ার বেলাল হোসেনের ছেলে। সে এবার বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল।

আকাশের চাচা শামীম হোসেন জানান, মালগ্রামে নির্মাণাধীন খান্দার-মেডিকেল সড়কের একটি সেতুর নিচের ডোবায় কিছু মাছ রয়েছে। সেই মাছ ধরার জন্য আকাশ তার কয়েকজন বন্ধুকে নিয়ে বুধবার সকাল ১০টার দিকে সেখানে যায়। তারা ডোবার পানি সেচের জন্য সাবমারসিবল পাম্প বসানোর প্রস্তুতি নিচ্ছিল। এ সময় অসাবধানতাবশত বৈদ্যুতিক তাড়ে জড়িয়ে সে পড়ে যায়। সঙ্গে থাকা বন্ধুরা বিদ্যুৎ সংযোগ বন্ধ করে আকাশকে  উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুয়েট শিক্ষকের মৃত্যু : অফিস কক্ষে নিয়ে কী বলেছিল ছাত্রলীগ - dainik shiksha কুয়েট শিক্ষকের মৃত্যু : অফিস কক্ষে নিয়ে কী বলেছিল ছাত্রলীগ দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ সরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক নিয়োগ বিজ্ঞপ্তিতে ১২ বানান ভুল! - dainik shiksha সরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক নিয়োগ বিজ্ঞপ্তিতে ১২ বানান ভুল! সনদধারী বেকার নয়, চাই দক্ষ জনসম্পদ : শিক্ষামন্ত্রী - dainik shiksha সনদধারী বেকার নয়, চাই দক্ষ জনসম্পদ : শিক্ষামন্ত্রী কেন্দ্রীয় লটারিতে অংশ নিতে না পারা স্কুলগুলোতে ভর্তি যেভাবে - dainik shiksha কেন্দ্রীয় লটারিতে অংশ নিতে না পারা স্কুলগুলোতে ভর্তি যেভাবে সরকারি কর্মচারীদের ৭ দফা দাবিতে আন্দোলনে যাওয়ার ঘোষণা - dainik shiksha সরকারি কর্মচারীদের ৭ দফা দাবিতে আন্দোলনে যাওয়ার ঘোষণা দক্ষিণ আফ্রিকায় ৫ বছরের কম বয়সীরাও ওমিক্রনে আক্রান্ত - dainik shiksha দক্ষিণ আফ্রিকায় ৫ বছরের কম বয়সীরাও ওমিক্রনে আক্রান্ত অনিয়ম করা বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে না ইউজিসি - dainik shiksha অনিয়ম করা বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে না ইউজিসি please click here to view dainikshiksha website