বিপুল কয়েনসহ স্কুল শিক্ষিকা ও কলেজছাত্রী আটক - বিবিধ - Dainikshiksha

বিপুল কয়েনসহ স্কুল শিক্ষিকা ও কলেজছাত্রী আটক

যশোর প্রতিনিধি |

যশোরে বাংলাদেশী এক টাকা, দু টাকা ও পাঁচ টাকার ১৮৪ কেজি ধাতব মুদ্রাসহ এক সহকারী শিক্ষিকা ও এক কলেজ ছাত্রীকে আটক করেছে যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে যশোর শহরের নিউ মার্কেট এলাকার ইউএস বাংলা কুরিয়ার সার্ভিস থেকে তাদের আটক করা হয় বলে জানান বিজিবি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক।

আটকরা হলেন, যশোর সদরের উপশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুলতানা পারভীন বেবী (৩৮) এবং তার মেয়ে যশোর ক্যান্টনমেন্ট কলেজের এইচএসসি প্রথম বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্রী সুমাইয়া সুলতানা (১৬)।

অবশ্য শিক্ষিকার স্বামী বিল্লাল হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, তিনি ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করেন। এখন জয়পুরহাটে গ্রাম্য মেলার কাজ করছেন। মেলার মালিকরা তাকে কয়েনে পেমেন্ট দিয়েছেন। সে টাকা তিনি বাড়িতে পাঠিয়েছেন খরচের জন্যে। এতে অবৈধ কিছু নেই। তাদের (বিজিবি) কাছে আমি এ সম্পর্কিত কাগজপত্র দেখাতে চেয়েছি। কিন্তু তারা শোনেনি। আমার বউ-বাচ্চাকে ধরে নিয়ে গেছে। 

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, ভারতে কয়েন পাচার হচ্ছে এমন খবরে আমরা দুজনকে আটক করি। তারা দায়ী কি না তা নির্ধারণ করবে আদালত। তিনি জানান, আটকদের থানায় সোপর্দ  করা হয়েছে। জমা দেয়া হয়েছে কয়েনও।

এ ব্যাপারে যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, খোঁজ নিয়ে তারপর জানাতে পারবো।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন - dainik shiksha নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু - dainik shiksha জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website