বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে চার ব্যাংক - দৈনিকশিক্ষা

বিভিন্ন পদে লোকবল নিয়োগ দেবে চার ব্যাংক

দৈনিক শিক্ষাডেক্স |

jobবছরের শুরুতে বিভিন্ন ব্যাংক লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করছে। ভালো ভালো ব্যাংকও অভিজ্ঞদের পাশাপাশি অনভিজ্ঞদেরও সুযোগ করে দিচ্ছে। যাঁরা নতুন চাকরিতে ঢুকতে চান, তাঁদের জন্য এটি বড় একটি সুযোগ।

ডাচ্-বাংলা ব্যাংক:

ন্যাশনাল বিজনেস ম্যানেজার, এরিয়া ম্যানেজার, সিনিয়র সেলস ম্যানেজার এবং সেলস ম্যানেজার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড। ন্যাশনাল বিজনেস ম্যানেজার পদে আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি এবং দুই বছর জেনারেল ম্যানেজার বা সমমানের পদে কাজের অভিজ্ঞতাসহ মোট ১৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব ৪৫ বছর। নিয়োগপ্রাপ্ত প্রার্থী ২ লাখ ৫১ হাজার ৭৫০ টাকা মূল বেতনসহ অন্যান্য সুবিধা পাবেন। এরিয়া ম্যানেজার পদে আবেদনের জন্য যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি এবং চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব ৪০ বছর। নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা অন্যান্য সুবিধাসহ বেতন পাবেন ৩৭ হাজার ৬২৫ টাকা। সিনিয়র সেলস ম্যানেজার পদের জন্য যেকোনো বিষয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি এবং তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব ৩৭ বছর। নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা বেতন পাবেন ২৭ হাজার ৭৫০ টাকা। এ ছাড়া সেলস ম্যানেজার পদে আবেদনের জন্য যেকোনো বিষয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি এবং দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১৮ হাজার ৮৭৫ টাকা। আবেদনের জন্য আগ্রহী প্রার্থীরা এক কপি ছবি ও সর্বশেষ শিক্ষা সনদের কপিসহ অনলাইনে আবেদন করতে পারবেন ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের (www.dutchbanglabank.com/online_job) মাধ্যমে। আবেদনের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি, ২০১৬।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক:

সম্পূর্ণ অনভিজ্ঞদের নিয়োগ দেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। ব্যাংকটির বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ও ক্লায়েন্ট সেন্টার এক্সিকিউটিভ পদে নিয়োগ দেওয়া হবে। বিজনেস ডেভেলপমেন্ট অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের ব্যক্তিত্বসম্পন্ন ও যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া আবেদনকারীদের মাইক্রোসফট অফিসে অভিজ্ঞতা থাকতে হবে। ক্লায়েন্ট সেন্টার এক্সিকিউটিভ পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের ব্যক্তিত্বসম্পন্ন ও যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া আবেদনকারীদের মাইক্রোসফট অফিসে অভিজ্ঞতা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। উভয় পদে আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র পাঠাতে পারবেন [email protected] ই-মেইলে। এ ক্ষেত্রে ই-মেইলের বিষয় স্থানে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। বিজনেস ডেভেলপমেন্ট অফিসার পদটিতে আবেদন করা যাবে আগামী ১৫ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত আর ক্লায়েন্ট সেন্টার এক্সিকিউটিভ পদটিতে আবেদন করার শেষ তারিখ ১১ ফেব্রুয়ারি-২০১৬।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক:

ব্যাংকটি ছয় পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলো হলো কল বা কন্ট্রাক্ট সেন্টার ওয়ার্কফোর্স ম্যানেজমেন্ট স্টাফ, কল বা কন্ট্রাক্ট সেন্টার কল প্রসেসিং স্টাফ, কল বা কন্ট্রাক্ট সেন্টার, আইপিটি টেকনিক্যাল ম্যানেজমেন্ট স্টাফ, কল বা কন্ট্রাক্ট সেন্টার, আইপিটি টেকনিক্যাল সাপোর্ট স্টাফ, কল বা কন্ট্রাক্ট সেন্টার, আইভিআর বা ভিআরইউ ম্যানেজমেন্ট স্টাফ ও টেকনিক্যাল সাপোর্ট অফিসার। কল বা কন্ট্রাক্ট সেন্টার ওয়ার্কফোর্স ম্যানেজমেন্ট স্টাফ পদে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কল বা কন্ট্রাক্ট সেন্টার কল প্রসেসিং স্টাফ পদের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি ও সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা থাকতে হবে। সিএসই, ইই, আইসিটি বা এ সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস এবং আইসিটিতে দুই বছরের অভিজ্ঞতাসহ মোট পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা কল বা কন্ট্রাক্ট সেন্টার, আইপিটি টেকনিক্যাল ম্যানেজমেন্ট স্টাফ পদের জন্য আবেদন করতে পারবেন। কল বা কন্ট্রাক্ট সেন্টার, আইপিটি টেকনিক্যাল সাপোর্ট স্টাফ পদের জন্য সিএসই, ইই, আইসিটি বা এ সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস হতে হবে। পদটির জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই। কল বা কন্ট্রাক্ট সেন্টার, আইভিআর বা ভিআরইউ ম্যানেজমেন্ট স্টাফ পদে আবেদনের জন্য প্রার্থীকে সিএসই, ইই, আইসিটি বা এ সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস এবং পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। টেকনিক্যাল সাপোর্ট অফিসার পদে সিএসই, ইই, আইসিটি বা এ সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক পাস এবং দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র জমা দিতে পারবেন ৩১ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত। আবেদন করা যাবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ওয়েবসাইটের (http://www.al-arafahbank.com/job_detail.php?jid=101) মাধ্যমে।

হাবিব ব্যাংক:

হাবিব ব্যাংক লিমিটেড অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-কার্ড অ্যাডমিনিস্ট্রেশন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদটিতে আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয় থেকে স্নাতকোত্তর, বিবিএ বা এমবিএ পাস হতে হবে। পাশাপাশি প্রার্থীদের কার্ড অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে দুই বছর কাজের অভিজ্ঞতাসহ মোট তিন থেকে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে ঢাকায়। পদটিতে বেতন নির্বাচিত প্রার্থীদের সঙ্গে আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ‘হেড-হিউম্যান রিসোর্স, হাবিব ব্যাংক লিমিটেড, মঈন সেন্টার (ফ্লোর-১), বাসা: ৯ বি, রাস্তা: ০৩, গুলশান ১, ঢাকা ঠিকানায়। আবেদনপত্র জমার শেষ তারিখ আগামী ১০ ফেব্রুয়ারি-২০১৬।

বিস্তারিত http://globalhbl.com/Bangladesh- ঠিকানায়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0049319267272949