বিমান ভাড়া বাঁচাতে গিয়ে করোনায় আক্রান্ত পাকিস্তানি ক্রিকেটাররা - খেলাধুলা - দৈনিকশিক্ষা

বিমান ভাড়া বাঁচাতে গিয়ে করোনায় আক্রান্ত পাকিস্তানি ক্রিকেটাররা

নিজস্ব প্রতিবেদক |

নিউজিল্যান্ড সফররত পাকিস্তান দলে শুরু হয়েছে করোনার হানা। একের পর এক ক্রিকেটার করোনা পজিটিভ হচ্ছেন। নিউজিল্যান্ড সরকার ইতোমধ্যেই বাবর আজমদের দেশ থেকে বের করে দেওয়ার হুমকি দিয়ে রেখেছে। তারা আদৌ সিরিজ খেলতে পারবে কিনা তার কোনো ঠিক নেই। করোনা প্রতিরোধে সবচেয়ে কঠোর ও সফলতম দেশগুলোর একটি নিউজিল্যান্ড। তাই সেখানে গিয়ে নিয়ম ভাঙলে কোনো ছাড় নেই। তবে পাকিস্তানিদের করোনা আক্রান্ত হওয়ার পেছনে অন্য কারণও আছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম 'ক্রিকেট পাকিস্তান' খুঁজে বের করেছে যে, সস্তায় বিমানে চেপে নিউজিল্যান্ড যাওয়ার কারণেই ক্রিকেটারদের এই অবস্থা! বিষয়টি আরেকটু ব্যখ্যা করা যাক। ৫৩ জনের বিশাল বহর নিয়ে নিউজিল্যান্ডে গেছে পাকিস্তান। শুধু জাতীয় দলই নয়, পাকিস্তানের 'এ' দলও একসঙ্গে নিউজিল্যান্ডের বিমান ধরেছে। কিন্তু আশ্চর্য হলেও সত্য যে, এত ক্রিকেটারের জন্য আলাদা বিমান ভাড়া করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড! বরং সাধারণ বাণিজ্যিক বিমানে অন্য যাত্রীদের সঙ্গেই বাবর আজমরা নিউজিল্যান্ডে গেছেন!

'ক্রিকেট পাকিস্তান' দাবি করেছে, বিজনেস ক্লাসের টিকিট না পাওয়ায় 'এ' দলের কিছু ক্রিকেটার সাধারণ আসনে অন্য যাত্রীদের সঙ্গে ভ্রমণ করেছেন। তাদের মাধ্যমেই বাকিদের দেহে করোনা ছড়িয়েছে। পাকিস্তান থেকে যাওয়ার আগে নিয়ম মেনে সবারই করোনা পরীক্ষা হয়েছিল। তখন সবারই নেগেটিভ এসেছিল। কিন্তু নিউজিল্যান্ড নামার পর পরীক্ষায় গত দুদিনে পাকিস্তান দলের সাতজনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেল। যে কারণে সবাইকে এখন ন্যূনতম ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে।

শিক্ষার্থী বাড়ানোর প্রস্তাব রেখে এমপিওর নীতিমালা চূড়ান্ত - dainik shiksha শিক্ষার্থী বাড়ানোর প্রস্তাব রেখে এমপিওর নীতিমালা চূড়ান্ত এমপিওভুক্ত হতে পারলো না ১৭ বিএম কলেজ - dainik shiksha এমপিওভুক্ত হতে পারলো না ১৭ বিএম কলেজ জেডিসির সনদ পেতে অনলাইনে ফরম পূরণ যেভাবে - dainik shiksha জেডিসির সনদ পেতে অনলাইনে ফরম পূরণ যেভাবে অস্তিত্বহীন মাদরাসায় প্রতিবছর যাচ্ছে সরকারি বই - dainik shiksha অস্তিত্বহীন মাদরাসায় প্রতিবছর যাচ্ছে সরকারি বই জেএসসির সার্টিফিকেট পেতে ফরম পূরণ যেভাবে - dainik shiksha জেএসসির সার্টিফিকেট পেতে ফরম পূরণ যেভাবে তিন বিভাগে ৭৬ শিক্ষার্থী, শিক্ষক ৬৭ : জটিল পরিস্থিতি - dainik shiksha তিন বিভাগে ৭৬ শিক্ষার্থী, শিক্ষক ৬৭ : জটিল পরিস্থিতি এক সেমিস্টার শেষ হতে তিন বছর পার - dainik shiksha এক সেমিস্টার শেষ হতে তিন বছর পার ৫ মাস বয়স বাড়িয়ে সভাপতির পুত্রবধুকে সরকারিকৃত স্কুলে নিয়োগ - dainik shiksha ৫ মাস বয়স বাড়িয়ে সভাপতির পুত্রবধুকে সরকারিকৃত স্কুলে নিয়োগ টিউশন ফি নিতে পারবে মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha টিউশন ফি নিতে পারবে মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বিষয়-গ্রুপ পরিবর্তন ও ভর্তি বাতিলের সুযোগ ১০ এপ্রিল পর্যন্ত - dainik shiksha একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বিষয়-গ্রুপ পরিবর্তন ও ভর্তি বাতিলের সুযোগ ১০ এপ্রিল পর্যন্ত ৩০ জানুয়ারি পর্যন্ত সব মাদরাসা বন্ধের আদেশ জারি - dainik shiksha ৩০ জানুয়ারি পর্যন্ত সব মাদরাসা বন্ধের আদেশ জারি নগদের পোর্টালে শিক্ষার্থীদের উপবৃত্তির তথ্য এন্ট্রির সুযোগ ২৫ জানুয়ারি পর্যন্ত - dainik shiksha নগদের পোর্টালে শিক্ষার্থীদের উপবৃত্তির তথ্য এন্ট্রির সুযোগ ২৫ জানুয়ারি পর্যন্ত শিক্ষক নিয়োগে এনটিআরসিএর ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো - dainik shiksha শিক্ষক নিয়োগে এনটিআরসিএর ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো please click here to view dainikshiksha website