বিয়েতে রাজি না হওয়ায় বিষ খাইয়ে কলেজছাত্রীকে হত্যা - দৈনিকশিক্ষা

বিয়েতে রাজি না হওয়ায় বিষ খাইয়ে কলেজছাত্রীকে হত্যা

দৈনিকশিক্ষা ডেস্ক |

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বিষ মেশানো দুধ খাইয়ে এক কলেজছাত্রীকে হত্যার ঘটনা ঘটেছে ভারতে। নিহত ওই ছাত্রীর নাম মনিয়াতুন্নেসা (১৭)। এ ঘটনায় অভিযুক্ত রাজিবুল হোসেন নামের এক অটোচালককে গ্রেফতার করা হয়েছে । বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, পোশাক ব্যবসায়ী মতিয়ারের তিন মেয়ের মধ্যে মনিয়াতুন্নেসা মালতিপুর হাইস্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়তেন।

বছর দুয়েক ধরে স্থানীয় খালভেড়ি পাড়ার বাসিন্দা রাজিবুল তাকে স্কুলে আসা-যাওয়ার পথে নানাভাবে উত্ত্যক্ত করত।

বিষয়টি বাবা-মাকে জানায় মেয়েটি। পরে তার মা রাজিবুলকে ডেকে সাবধান করে দেন। ছেলেটির বাড়ির লোককেও জানান।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় স্কুলের সামনে রাস্তায় মনিয়াতুন্নেসার পথ আটকায় রাজিবুল ও ইমরান। রাজিবুল মনিয়াতুন্নেসাকে বিয়ের জন্য জোরাজুরি করে। মেয়েটি তাতে রাজি না হওয়ায় হাত ধরে টানাটানি শুরু করে।

মতিয়ার বলেন, জোর করে মেয়ের মুখে বিষ মেশানো দুধ ঢেলে দিয়ে তারা পালিয়ে যায়। মেয়ে অসুস্থ অবস্থায় বাড়িতে এসে সেই কথা জানায়। সে সব কথা বলতে বলতেই অসুস্থ হয়ে পড়ে। বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাতে সেখানেই মারা যায়।

রোববার মেয়েটির বাবা মতিয়ার রহমান রাজিবুলসহ দুজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে।

বসিরহাটের এসিজেএম আদালতে তোলা হলে বিচারক তার রিমান্ড মঞ্জুর করেন।

রাজিবুলের বন্ধু ইমরান মণ্ডলের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। রাজিবুল অবশ্য অভিযোগ অস্বীকার করে বলেছেন, আমাকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।

স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0030221939086914