বিয়ের নামে প্রতারণা : এসআই’র বিরুদ্ধে কলেজছাত্রীর মামলা - দৈনিকশিক্ষা

বিয়ের নামে প্রতারণা : এসআই’র বিরুদ্ধে কলেজছাত্রীর মামলা

চট্টগ্রাম প্রতিনিধি |

বিয়ের নামে শারীরিক সম্পর্ক স্থাপন ও প্রতারণার অভিযোগে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার এসআই মো. তাওহিদুল ইসলামের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক কলেজছাত্রী। চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে বৃহস্পতিবার মামলাটি করা হয়। আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) নির্দেশ দিয়েছেন। অভিযুক্ত এসআই তাওহিদুল ইসলাম কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ২নং ওয়ার্ড মিতান্তঘোনার আবদুর রাজ্জাকের ছেলে। মেয়েটি নাসিরাবাদ সরকারি মহিলা কলেজের ছাত্রী।

মামলায় অভিযোগ করা হয়, ২০১০ থেকে ২০১৮ সাল পর্যন্ত মেয়েটির বাসায় গৃহশিক্ষক ছিলেন তাওহিদুল ইসলাম। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর তরুণীকে চট্টগ্রাম আদালত ভবন এলাকায় নোটারি পাবলিকের কার্যালয়ে নিয়ে ৫২৬২/১৮ ও ৫২৬৩/১৮নং হলফনামা সম্পাদন করেন তাওহিদুল। বিয়ে হয়েছে বলে যুক্তি দেখিয়ে ২০১৮ সালের ১ অক্টোবর থেকে বিভিন্ন সময় মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করেন তিনি। 

একপর্যায়ে তাওহিদুল পুলিশের এসআই পদে চাকরি পান। ২০২০ সালের ৩০ এপ্রিল সারদা পুলিশ একাডেমিতে বহিরাগত ক্যাডেট এসআইদের প্রশিক্ষণে যাওয়ার আগ পর্যন্ত তারা স্বামী-স্ত্রী হিসাবে চলাফেরা করেন। সারদায় প্রশিক্ষণে যাওয়ার পর এক বছর তাদের মধ্যে মোবাইলে যোগাযোগও ছিল। কিন্তু চলতি বছরের ৯ জুলাই প্রশিক্ষণ শেষে এসআই হিসাবে যোগদানের পর থেকে সব সম্পর্কের কথা অস্বীকার করে আসছেন তাওহিদুল।

অভিযুক্ত এসআই মো. তাওহিদুল ইসলাম বলেন, ‘কোনো হলফনামায় কিংবা কোনোভাবেই আমি ওই মেয়েকে বিয়ে করিনি। এ মামলাটি প্রতারণামূলক। দ্বিতীয়, তৃতীয় শ্রেণিতে থাকতে তাকে পড়িয়েছি। পরে সপ্তম শ্রেণিতে আবার পড়িয়েছি। আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক কখনও ছিল না।’

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0031900405883789