বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরছে বেরোবি শিক্ষার্থীরা - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরছে বেরোবি শিক্ষার্থীরা

বেরোবি প্রতিনিধি |

করোনা মহামারির বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে রংপুরে আটকে পরা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনে ৮টি বাস বিভিন্ন বিভাগীয় শহরের উদ্দেশ্যে ছেড়ে গেছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল ৭টায় বেরোবি ক্যাম্পাস থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে একটি, সকাল ৮টায় রাজশাহীর উদ্দেশ্যে দুইটি ও সকাল ৯টায় বগুড়ার উদ্দেশ্যে একটিসহ মোট চারটি বাস ছেড়ে গেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন বলছে, গাড়ি ছাড়ার নির্ধারিত সময়ের আগে নিবন্ধিত শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও মাস্ক পরিধানসহ প্রয়োজনীয় সুরক্ষাবিধি নিশ্চিত করা হয়। বাস ছাড়ার সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী ও ছাত্র উপদেষ্টা ড. মো. নুর আলম সিদ্দিকসহ দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

এদিকে আজ বিকেলে বেরোবি ক্যাম্পাস থেকে ময়মনসিংহ, চট্টগ্রাম, জামালপুর ও বরিশাল-খুলনা রুটে একটি করে মোট ৪টি বাস ছেড়ে গেছে। আগামীকাল শুক্রবার (১৬ জুলাই) নওগাঁ ও সিরাজগঞ্জ রুটে ২টি বাস এবং শনিবার (১৭ জুলাই) নাটোর ও হবিগঞ্জ রুটের বাস শিক্ষার্থীদেরকে নিয়ে রওনা হবে। আর রংপুর বিভাগের শিক্ষার্থীদেরকে নিয়ে ১৮ ও ১৯ জুলাই ক্যাম্পাস থেকে কয়েকটি রুটে বাস ছেড়ে যাবে। 

বিশ্ববিদ্যালয় প্রশাসন আরও জানিয়েছে, রংপুর বিভাগের শিক্ষার্থীদের রুট বিন্যাসসহ বিস্তারিত তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইটে (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেইজের (Public Relations, Information and Publication Division, BRUR) মাধ্যমে জানানো হবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী - dainik shiksha ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ - dainik shiksha সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি - dainik shiksha এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক - dainik shiksha চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের - dainik shiksha টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি - dainik shiksha সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি please click here to view dainikshiksha website