বিশ্ব স্বাস্থ্য সংস্থায় চাকরির সুযোগ - চাকরির খবর - দৈনিকশিক্ষা

বিশ্ব স্বাস্থ্য সংস্থায় চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

বিশ্ব স্বাস্থ্য সংস্থায় (ডব্লিউএইচও) ক্যারিয়ার গড়ার সুযোগ তৈরি হয়েছে। শূন্য পদে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ব সংস্থাটি। মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবরেটরি), মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলজি), ন্যাশনাল কনসালটেন্ট ও পাবলিক হেলথ অফিসার পদের লোক নেবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবরেটরি)

মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবরেটরি) পদের চাকরিটি চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ প্রাথমিক পর্যায়ে ৬ মাস। মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে। নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করতে হতে পারে। এ পদে আবেদনের শেষ দিন ২৭ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত।

মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলজি)

মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলজি) পদটি চুক্তিভিত্তিক। এ পদে প্রাথমিক মেয়াদ ১২ মাস। মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে। এ পদে নিয়োগ পেলে কাজ করতে হবে কক্সবাজারে। আবেদনের শেষ সময় ৩০ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত।

ন্যাশনাল কনসালটেন্ট (হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার)

ন্যাশনাল কনসালটেন্ট (হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার) পদটিও চুক্তিভিত্তিক। এ পদের প্রাথমিক চুক্তির মেয়াদ ১ বছর। মেয়াদ বাড়ার সম্ভাবনা থাকছে। ন্যাশনাল কনসালটেন্ট (হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার) পদে চাকরি পেলে কক্সবাজারে কাজ করতে হবে। এ পদে আবেদনের শেষ সময় ৩০ এপ্রিল বিকেল ৪টা।

পাবলিক হেলথ অফিসার:

পাবলিক হেলথ অফিসার। চাকরির ধরন চুক্তিভিত্তিক। প্রাথমিক চুক্তির মেয়াদ এক বছর। মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে। নিয়োগপ্রাপ্ত ব্যক্তিকে ঢাকায় কাজ করতে হবে। আবেদনের শেষ সময় ৩০ এপ্রিল, বিকেল ৪টা।

বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য - dainik shiksha অনলাইন পরীক্ষা সুফল বয়ে আনবে না : উপাচার্য মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ - dainik shiksha ঈদের আগে জামা-জুতার টাকা পেল না শিক্ষার্থীরা, উপবৃত্তি ৫০০ টাকায় উন্নীত করার সুপারিশ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে - dainik shiksha ২৫ শতাংশ পর্যন্ত শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ হয়ে গেছে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website