বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২ - স্কুল - দৈনিকশিক্ষা

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি |

লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার (২৬ জুলাই) রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়নের দক্ষিণ চর জাঙ্গালীয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে কমলনগর থানা পুলিশ। এর আগে শনিবার দুপুরে ওই এলাকার একটি বসতঘরে ছাত্রীটিকে ধর্ষণ করা হয়।

গ্রেফতাররা হচ্ছেন নির্যাতনের শিকার ছাত্রীটির প্রেমিক রামগতি উপজেলার সবুজগ্রাম এলাকার মো. নীরবের ছেলে সাইফুল ইসলাম ইমন (২১) এবং ধর্ষণে সহায়তাকারী কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য জাহানারা বেগম জানু (৫৫)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে রামগতি উপজেলার আলেকজান্ডার পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমিক ইমন ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে আনে। একপর্যায়ে ইমন ছাত্রীটিকে পার্শ্ববর্তী কমলনগর উপজেলার দক্ষিণ চর জাঙ্গালীয়া এলাকার জাহানারা বেগম জানুর বসতঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীটির মা বাদী হয়ে ধর্ষক ইমন ও ধর্ষণে সহায়তাকারী জাহানারাকে আসামি করে রোববার কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে জাহানারা ও ইমনকে গ্রেফতার করেন।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুরুল আবছার দৈনিক শিক্ষাডটকমকে জানান, গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - dainik shiksha নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান - dainik shiksha পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী - dainik shiksha ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের - dainik shiksha শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? - dainik shiksha পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website