বেত্রাঘাতে ছাত্রের চোখ জখম, প্রধান শিক্ষক অবরুদ্ধ - Dainikshiksha

বেত্রাঘাতে ছাত্রের চোখ জখম, প্রধান শিক্ষক অবরুদ্ধ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি |

বদলগাছীতে প্রধান শিক্ষকের বেত্রাঘাতে এক ছাত্রের চোখে জখম হয়েছে। রোববার দুপুর ২টায় উপজেলার আধাইপুর ইউপির বেগুনজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র মো. নাদিম হোসেন স্কুল সংলগ্ন বাড়িতে টিফিন খেতে গেলে প্রধান শিক্ষক মো. শাহরিয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে বেদম মারপিট করে। ছাত্রের চিৎকারে অন্যান্য শিক্ষক ও এলাকার লোকজন ছুটে এসে তাকে ওই শিক্ষকের কাছ থেকে উদ্ধার করে। শিক্ষকের বেত্রাঘাতে নাদিমের বাম চোখে গুরুতর আঘাত পায়। ছাত্র নির্যাতনের খবর ছড়িয়ে পড়লে গ্রামবাসী প্রধান শিক্ষক শাহরিয়ার হোসেনকে স্কুলের অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে। আহত ছাত্রকে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর প্রাথমিক চিকিৎসা শেষে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত নাদিম হোসেন বেগুনজোয়ার গ্রামের নান্নু রহমানের ছেলে।

 

বদলগাছী হাসপাতালের আরএমও রুহুল আমীন বলেন, শিশুটির চোখে আঘাতের পরিমাণ বেশি হওয়ায় এবং আমাদের হাসপাতালে চোখের ডাক্তার না থাকায় তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আলী বেগ এবং উপজেলা শিক্ষা অফিসার মো. আতাউর রহমান হাসপাতালে শিশুটিকে দেখতে যান। উপজেলা শিক্ষা অফিসার প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেওয়ার পর গ্রামবাসী ওই শিক্ষককে মুক্তি দেয়।

উপজেলা শিক্ষা অফিসার মো. আতাউর রহমান বলেন, বিষয়টি নিয়ে আমি মর্মাহত। ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রধান শিক্ষক শাহরিয়ার হোসেন অবরুদ্ধ থাকায় এ ব্যাপারে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0042688846588135