ব্যবসায়ী সৈয়দ শাহাবুদ্দীনের মৃত্যুতে ইডিইউ উপাচার্যের শোক - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ব্যবসায়ী সৈয়দ শাহাবুদ্দীনের মৃত্যুতে ইডিইউ উপাচার্যের শোক

নিজস্ব প্রতিবেদক |

রাউজান উপজেলার কোয়েপাড়াস্থ মৌলভী গোলাম কিবরিয়া বাড়ির মরহুম সৈয়দ এজাজ উদ্দীন আহমেদ ও মরহুমা আনজুমান আরা বেগমের মেঝ ছেলে ব্যবসায়ী সৈয়দ শাহাবুদ্দীন আহমেদ (৭৬) মারা গেছেন। গত ৫ এপ্রিল ঢাকার একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে  তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ৬ এপ্রিল, রাউজান কোয়েপাড়াস্থ পারিবারিক কবরস্থানে নামাজ-এ-জানাজা শেষে তাকে দাফন করা হয়।

মরহুম শাহাবুদ্দিন আহমেদ বাংলাদেশ রেডিও এন্ড টেলিভিশন কর্পোরেশনের প্রাক্তন ডিরেক্টর জেনারেল সৈয়দ মহিউদ্দীন আহমেদ, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভাইস চেয়ারম্যান তাসমিন আরা নোমান ও ডিরেক্টর জেনারেল সৈয়দ শফিকউদ্দীন আহমেদের ভাই। 

এছাড়া তিনি সাবেক মন্ত্রী, বর্ষিয়ান রাজনীতিবিদ আবদুল্লাহ আল নোমানের শ্যালক এবং ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমানের মামা।

শোক প্রকাশ করে ইডিইউর উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান বলেন, এ মৃত্যু ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির জন্য এক অপূরণীয় ক্ষতি। একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে ইডিইউর সুনাম প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলস কাজ করে গেছেন। ইডিইউর সকল সদস্য তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

উল্লেখ্য, এ পরিবারের কনিষ্ঠতম সদস্য লন্ডনপ্রবাসী সৈয়দ জিয়াউদ্দীন আহমেদ এক মাস পূর্বে ইন্তেকাল করেছেন।

আরো এক সপ্তাহ লকডাউন বাড়ছে : ওবায়দুল কাদের - dainik shiksha আরো এক সপ্তাহ লকডাউন বাড়ছে : ওবায়দুল কাদের আপনজনদের হাতে ইন্টারনেটে যৌন নিপীড়নের শিকার ৬৯ শতাংশ - dainik shiksha আপনজনদের হাতে ইন্টারনেটে যৌন নিপীড়নের শিকার ৬৯ শতাংশ ৭ দিনের রিমান্ডে হেফাজত নেতা মামুনুল - dainik shiksha ৭ দিনের রিমান্ডে হেফাজত নেতা মামুনুল ডেন্টাল ভর্তি পরীক্ষা পেছাচ্ছে - dainik shiksha ডেন্টাল ভর্তি পরীক্ষা পেছাচ্ছে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ধর্মের অপব্যাখ্যা দিয়ে ফ্যাসাদ সৃষ্টিকারীদের গ্রেফতার দাবিতে ৬২ আলেমের বিবৃতি - dainik shiksha ধর্মের অপব্যাখ্যা দিয়ে ফ্যাসাদ সৃষ্টিকারীদের গ্রেফতার দাবিতে ৬২ আলেমের বিবৃতি পেছাতে পারে ঢাবির ভর্তি পরীক্ষা - dainik shiksha পেছাতে পারে ঢাবির ভর্তি পরীক্ষা রাবিতে এমফিল-পিএইচডি কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha রাবিতে এমফিল-পিএইচডি কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিএনসিসি করোনা হাসপাতালে রোগী ভর্তি শুরু - dainik shiksha ডিএনসিসি করোনা হাসপাতালে রোগী ভর্তি শুরু অফিসার পদে নৌবাহিনীতে চাকরির সুযোগ - dainik shiksha অফিসার পদে নৌবাহিনীতে চাকরির সুযোগ please click here to view dainikshiksha website