ব‌বি ছাত্রী‌কে মারধ‌র, প্রধান আসামি গ্রেফতার - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

ব‌বি ছাত্রী‌কে মারধ‌র, প্রধান আসামি গ্রেফতার

বরিশাল প্রতিনিধি |

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ছাত্রী ও তার স্বামী‌কে হেনস্থা এবং মারধ‌র মামলার প্রধান আসামি জাহিদ হোসেন জয়কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ জানুয়ারি) র‌াত ১০টায় মাদারীপুর থেকে তা‌কে গ্রেফতার করা হয়।

জাহিদ হোসেন জয়। ছবি : সংগৃহীত

ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের (বিএমপি) বন্দর থানার ওসি মো, আসাদুজ্জামান বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌লেন, মঙ্গলবার রা‌তে বিশ্ব‌বিদ‌্যালয় সংলগ্ন আনন্দ বাজা‌রে বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের এক ছাত্রী ও তার স্বামী‌কে মারধ‌রের ঘটনার মামলায় জয়‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। জয় মামলার প্রধান আসামি।

ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের প্রক্টর খোর‌শেদ আলম ব‌লেন, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কাছে ন্যাক্কারজনক ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট প্রধান অভিযুক্তকে গ্রেফতার হয়েছে এটা স্বস্তিদায়ক খবর। ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে দ্রুত আইনি প্রক্রিয়া সম্পন্ন হবে বলে আশা রাখি। পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাই দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য। ভবিষ্যতে এ ধরনের ঘটনা যাতে না ঘটে সে ক্ষেত্রে সংশ্লিষ্ট সব মহলের দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করছি। 

প্রসঙ্গত, ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যালয় সংলগ্ন আনন্দ বাজা‌রে এক ছাত্রী ও তার স্বামী‌কে হেনস্থা এবং মারধ‌রের অভি‌যোগ ওঠে স্থানীয় জা‌হিদ হোসেন জয়, চরকাউয়া ইউনিয়ন প‌রিষদের সদস‌্য সাইদুল আলম লিটন ও তা‌দের সহ‌যো‌গীদের নামে। প‌রে ববি শিক্ষার্থীদের নামেও জয় ও লিটনের বা‌ড়ি ঘর ভাঙচুর এবং লিট‌নের বৃদ্ধ বাবাকে মারধ‌রের অভি‌যোগ ওঠে । ভাঙচুর করা হয় শেখ রা‌সেল ক্লাব ও সুকান্ত আব্দুল্লাহ পাঠাগারও। এছাড়া শিক্ষার্থীরা ঢাক‌া-পটুয়াখালী মহাসড়ক কিছু সম‌য়ের জন্য অব‌রোধ ক‌রে। পরবর্তী‌তে প্রশাস‌নের আশ্বা‌সে সড়ক অব‌রোধ থে‌কে স‌রে যায় তারা এবং আল‌টি‌মেটাম দেয় জয় ও লিটন‌কে গ্রেফতা‌রের জন‌্য। আর ওই রা‌তেই ৬ জন‌কে আসামি ক‌রে মামলা ক‌রে ক‌রেন ওই ছাত্রীর স্বামী।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website