ভালুকায় প্রাথমিকের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত - দৈনিকশিক্ষা

ভালুকায় প্রাথমিকের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি |

ময়মনসিংহের ভালুকায় পৌর পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভালুকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা শিক্ষা অফিসার মো. জুয়েল আশরাফ।

উদ্বোধনী বক্তব্যে শিক্ষা অফিসার শিক্ষকদের উদ্দেশে বলেন, সহপাঠ্য শিক্ষা কার্যক্রমগুলো প্রতিযোগিতার মধ্যেই সীমাবদ্ধ রাখবেন না। সারা বছর বিদ্যালয়গুলোতে ছাত্র-ছাত্রীদের মধ্যে এ চর্চা অব্যাহত রাখার জন্য সব ধরনের ব্যবস্থা নিবেন।

তিনি বলেন, শিশুদের মানসিক ও শারীরিক বিকাশ গঠনে সহায়তার জন্য এ শিক্ষা অপরিহার্য। একটি সমৃদ্ধশালী ভবিষ্যৎ প্রজন্ম গড়তে ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় শিশুদের মনোযোগী করে তোলতে হবে।

সহকারী শিক্ষা অফিসার মাসুমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইউআরসি’র ইন্সট্রাক্টর মীর মাজাহারুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন, অফিসার সোনিয়া সুলতানা, রিপন চন্দ্র সরকার প্রমুখ।

এ সময় ভালুকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন জাহান, ভালুকা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহা আফরোজ সাঈদা, পূর্ব ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানারা বেগম, দক্ষিণ ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম, কাঠালী ভালুকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোসনা আক্তার, কাঠালী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনিন সুলতানাসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় পৌর এলাকাধীন ৬টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0062241554260254