ভালুকায় বড়চালা দাখিল মাদ্রাসায় এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা - Dainikshiksha

ভালুকায় বড়চালা দাখিল মাদ্রাসায় এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি |

ময়মনসিংহ ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের বড়চালা হোসাইনিয়া দাখিল মাদ্রাসা’র জেডিসিতে এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাদের সংবর্ধনার আয়োজন করা হয়।

বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শাহাবউদ্দিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু।

স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার শেখ খাইরুল বাশার। বক্তব্য রাখেন হবিরবাড়ী ইউনিয়ন বিএনপি’র সভাপতি হাজী আব্দুস ছালাম সরকার,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি’র সাধারণ সম্পাদক রমজান আলী, নারাঙ্গী মরচি দাখিল মাদ্রাসার সহঃ শিক্ষক মোঃ শফিকুল ইসলাম খান, ম্যানেজিং কমিটি’র সদস্য শাহাজাহান মেম্বার প্রমুখ। এ ছাড়াও মাদ্রাসা ম্যানেজিং কমিটি’র সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মাদ্রাসা শিক্ষক শফিউল্লাহ লিটন ও হাবিবুর রহমান খোকন অনুষ্ঠান সঞ্চালনা করেন।

ক্রিয়া পরিচালনায় ছিলেন মাদ্রাসা সহঃ সুপার আঃ জলিল, সহঃ শিক্ষক মাও.আসাদুজ্জামান, মাও.রফিকুল ইসলাম, মনিরুজ্জামান, কেএম সাদেক,সাঈদা হাসমা, রফিকুল ইসলাম প্রমুখ। সংবর্ধিত শিক্ষার্থীরা হলো সীমা আক্তার,শাহনাজ আক্তার, এ্যানি আক্তার মীম, সনি আক্তার ও সনি আক্তার(২)। বার্ষিক ক্রীড়ানুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানের শুরতেই মাদ্রাসা ছাত্রীদের বিশ্রামাগার ও নামাজ খানার জন্য ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0030941963195801