ভিমরুলের কামড়ে প্রাণ গেল শিশু শিক্ষার্থীর - দৈনিকশিক্ষা

ভিমরুলের কামড়ে প্রাণ গেল শিশু শিক্ষার্থীর

নাটোর প্রতিনিধি |

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় ভিমরুলের কামড়ে ছয় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে উপজেলার তালতলা বিলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুর নাম শফি আহম্মেদ (৬)। সে স্থানীয় তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, গতকাল শুক্রবার খেলতে গিয়ে ভিমরুলের কামড়ে আহত হয় শিশু শফি। দুপুরে তাকে বনপাড়ার আমেনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাতে বাড়ি ফিরে আসার পর আজ ভোরে বাসায় তার মৃত্যু হয়।

তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীলিমা রানী সূত্রধর জানান, তালতলা গ্রামের চান আহম্মেদের ছেলে শফি আহম্মেদ গতকাল দুপুরে বাড়ির পাশের পুকুরপাড়ে খেলা করছিল। এ সময় পুকুরপাড়ের ঝোপ থেকে একসঙ্গে অনেকগুলো ভিমরুল বের হয়ে এসে তাকে কামড় দেয়। ভিমরুলের কামড় খেয়ে সে পুকুরে ঝাঁপ দেয়।

পরে তার চিৎকারে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে পাশের বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করে। সুস্থ হয়েছে—এমনটা ভেবে তাকে রাতে নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। আজ ভোরে সারা শরীর নীল বর্ণ হয়ে শিশুটি মারা যায়।

শিশুটির বাবা চান আহম্মেদ জানান, হাসপাতালে ভর্তি থাকার মতো তাঁর আর্থিক অবস্থা নেই। ভেবেছিলেন, কিছুদিনের মধ্যে ছেলে ভালো হয়ে উঠবে।

আমেনা হাসপাতালের প্রধান চিকিৎসক আনছারুল ইসলাম জানান, তিনি নিজেই শিশু শফিকে চিকিৎসা দিয়েছিলেন। শফির শরীরে ভিমরুলের কামড়ের অনেকগুলো চিহ্ন ছিল। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। কিন্তু পরিবারের লোকজন তা না করে বাড়িতে নিয়ে যায়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0066468715667725