ভ্যাটের লটারির ফল প্রকাশ - দৈনিকশিক্ষা

ভ্যাটের লটারির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

সদ্য সমাপ্ত মার্চ মাসে যাঁরা পণ্য ও সেবা কেনার বিপরীতে ভ্যাট দিয়েছেন, তাঁরা নিজ নিজ কুপন নম্বর মিলিয়ে নিন। গত সোমবার অনুষ্ঠিত ভ্যাটের লটারির ড্রয়ে প্রথম বিজয়ীর কুপন নম্বর হলো—০০২৩২১ এক্সএইচকিউডিজেভিবি ১৭৮। বিজয়ী পাবেন ১ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার বিজয়ীর কুপন নম্বর ০০২৩২১ আরইউএলওয়াইএফবিআর ৭০০। তিনি পাবেন ৫০ হাজার টাকা।

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সম্মেলনকক্ষে ভ্যাট লটারির ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনবিআরের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। গত জানুয়ারি মাস থেকে প্রতি মাসে ১০১ জন ভ্যাটদাতাকে এই পুরস্কার দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

প্রথম বিজয়ী ১ লাখ টাকা, দ্বিতীয় বিজয়ী ৫০ হাজার টাকা, তৃতীয় বিজয়ী হিসেবে ৫ জন ২৫ হাজার টাকা করে পাবেন। বাকি ৯৪ জনের প্রত্যেকের পুরস্কারের পরিমাণ ১০ হাজার টাকা। ইএফডি মেশিনের মাধ্যমে বেচাকেনায় উৎসাহিত করতে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) ভ্যাট বিভাগ এই লটারির আয়োজন করেছে।

এবারে যাঁরা বিজয়ী হয়েছেন তাঁদের চলতি মার্চের শেষ কার্যদিবসের মধ্যে পুরস্কারের জন্য আবেদন করতে হবে। এরপর কুপন নম্বর মিলিয়ে দেখাসহ যাবতীয় বিষয় যাচাই–বাছাই করা হবে। আবেদনকারীর নাম, সই, ঠিকানা, মোবাইল নম্বর, জাতীয় পরিচয়পত্রের নম্বর (প্রযোজ্য ক্ষেত্রে), চালান নম্বর, ইস্যুর তারিখ—আবেদনে এসব তথ্য থাকতে হবে।

প্রথম তিনটি পুরস্কার এনবিআর থেকে দেওয়া হবে। বাকি বিজয়ীরা ভ্যাটের যে দপ্তরে আবেদন করবেন, সেখান থেকে পুরস্কারগুলো দেওয়া হবে। পুরস্কারের অর্থ চেকের মাধ্যমে পাবেন বিজয়ীরা।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002875804901123