ভ্যাটের লটারির ফল প্রকাশ - বিবিধ - দৈনিকশিক্ষা

ভ্যাটের লটারির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

সদ্য সমাপ্ত মার্চ মাসে যাঁরা পণ্য ও সেবা কেনার বিপরীতে ভ্যাট দিয়েছেন, তাঁরা নিজ নিজ কুপন নম্বর মিলিয়ে নিন। গত সোমবার অনুষ্ঠিত ভ্যাটের লটারির ড্রয়ে প্রথম বিজয়ীর কুপন নম্বর হলো—০০২৩২১ এক্সএইচকিউডিজেভিবি ১৭৮। বিজয়ী পাবেন ১ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার বিজয়ীর কুপন নম্বর ০০২৩২১ আরইউএলওয়াইএফবিআর ৭০০। তিনি পাবেন ৫০ হাজার টাকা।

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সম্মেলনকক্ষে ভ্যাট লটারির ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনবিআরের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। গত জানুয়ারি মাস থেকে প্রতি মাসে ১০১ জন ভ্যাটদাতাকে এই পুরস্কার দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

প্রথম বিজয়ী ১ লাখ টাকা, দ্বিতীয় বিজয়ী ৫০ হাজার টাকা, তৃতীয় বিজয়ী হিসেবে ৫ জন ২৫ হাজার টাকা করে পাবেন। বাকি ৯৪ জনের প্রত্যেকের পুরস্কারের পরিমাণ ১০ হাজার টাকা। ইএফডি মেশিনের মাধ্যমে বেচাকেনায় উৎসাহিত করতে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) ভ্যাট বিভাগ এই লটারির আয়োজন করেছে।

এবারে যাঁরা বিজয়ী হয়েছেন তাঁদের চলতি মার্চের শেষ কার্যদিবসের মধ্যে পুরস্কারের জন্য আবেদন করতে হবে। এরপর কুপন নম্বর মিলিয়ে দেখাসহ যাবতীয় বিষয় যাচাই–বাছাই করা হবে। আবেদনকারীর নাম, সই, ঠিকানা, মোবাইল নম্বর, জাতীয় পরিচয়পত্রের নম্বর (প্রযোজ্য ক্ষেত্রে), চালান নম্বর, ইস্যুর তারিখ—আবেদনে এসব তথ্য থাকতে হবে।

প্রথম তিনটি পুরস্কার এনবিআর থেকে দেওয়া হবে। বাকি বিজয়ীরা ভ্যাটের যে দপ্তরে আবেদন করবেন, সেখান থেকে পুরস্কারগুলো দেওয়া হবে। পুরস্কারের অর্থ চেকের মাধ্যমে পাবেন বিজয়ীরা।

সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে - dainik shiksha সাড়ে দশ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার টাকা পাবে বিকাশে আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী - dainik shiksha আগামী বাজেট দরিদ্র মানুষের জন্য নিবেদিত থাকবে : অর্থমন্ত্রী চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর - dainik shiksha চাহিবামাত্র চিকিৎসকদের আইডি কার্ড দেখাতে বলেছে স্বাস্থ্য অধিদপ্তর দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha বাংলাদেশে কার্যক্রম চালু করতে চায় ১৪ বিদেশি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা - dainik shiksha পরিচয়পত্র পাবেন প্রাথমিকের শিক্ষকরা ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার - dainik shiksha ফেসবুক লাইভে আর্থিক সহযোগিতা প্রার্থনা হাটহাজারী মাদরাসার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল please click here to view dainikshiksha website