ভ্রমণ এখন আরও সহজ বিকাশ অ্যাপে - বিবিধ - দৈনিকশিক্ষা

ভ্রমণ এখন আরও সহজ বিকাশ অ্যাপে

নিজস্ব প্রতিবেদক |

এখন থেকে বিকাশ গ্রাহকরা ‘গো জায়ানের’ মাধ্যমে বিমানের টিকেট কাটা ও বিভিন্ন হোটেলের রুম বুকিং করতে পারবেন বিকাশ অ্যাপ থেকেই। এছাড়াও বাস, ট্রেন ও লঞ্চের টিকেট কাটা যাচ্ছে ঘরে বসেই যেকোনো সময়।

সম্প্রতি বিকাশ অ্যাপের সর্বশেষ সংস্করণে যুক্ত হয়েছে ‘গো জায়ান’ হোটেল বুকিং ও বিমানের টিকেটিং সেবা। এর পাশাপাশি ‘বিডিটিকেটস’ ও ‘ফ্লাইট এক্সপার্ট’ সেবাও প্রতিষ্ঠানগুলোর ওয়েবসাইট বা অ্যাপে না গিয়ে বিকাশ অ্যাপেই নেয়া সম্ভব। 

টিকেট কাটতে বিকাশ অ্যাপের হোমস্ক্রিনের ‘টিকেট’ আইকন থেকে বিমান বা বাস বা ট্রেন অথবা লঞ্চ অপশন বেছে নিয়ে পরবর্তী কয়েকটি সহজ ধাপে গন্তব্যের ও যাত্রীর বিস্তারিত তথ্য দিতে হবে। সবশেষে বিকাশ পিন দিয়ে বাড়তি কোন খরচ ছাড়াই টিকেট কাটতে পারবেন গ্রাহকরা।  

বিকাশ অ্যাপে হোটেল বুকিং দেয়ার প্রক্রিয়াও একদম সহজ। হোমস্ক্রিনের ‘মোর’ অপশন থেকে ‘ট্রাভেল’ আইকনে গিয়ে ‘গো জায়ান’ নির্বাচন করে পরবর্তী কয়েকটি ধাপে পছন্দের হোটেল বা রিসোর্ট, সময় ইত্যাদি নির্বাচন করে বুকিং দেয়া যায় হোটেলের রুম।

একের পর এক নতুন সব সেবায় বদলে যাচ্ছে বিকাশ অ্যাপ যা ধীরে ধীরে গ্রাহকদের লাইফস্টাইল বা জীবনযাত্রার অংশ হয়ে উঠছে। সম্প্রতি বিকাশ অ্যাপের সর্বশেষ সংস্করণে যুক্ত হয়েছে বার্গার কিং এবং পিৎজা হাটে খাবার অর্ডার করার অপশন, আইফোন এর মাধ্যমে লগ ইনের ক্ষেত্রে অতিরিক্ত নিরাপত্তা ফিচারসহ আরও অনেক সেবা।

সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান - dainik shiksha ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website