ভ্রুণ হত্যাকারী প্লাবনকে গ্রেফতারের দাবিতে নাসিরনগরে মানববন্ধন - বিবিধ - দৈনিকশিক্ষা

ভ্রুণ হত্যাকারী প্লাবনকে গ্রেফতারের দাবিতে নাসিরনগরে মানববন্ধন

নাসিরনগর প্রতিনিধি |

দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার সাজিদা ইসলাম পারুলের সাবেক স্বামী, ভ্রূণ হত্যা-যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিক নির্যাতনের মামলায় অভিযুক্ত রেজাউল করিম প্লাবনকে গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগর উপজেলার সচেতন নাগরিকেরা। 

 প্লাবনকে গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

শনিবার (২৭ জুন) বেলা ১১ টায় নাসিরনগর উপজেলা সদরের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে তারা মানববন্ধন করেন। মানববন্ধনে তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ব্রাহ্মণবাড়িয়ার একদল সাংবাদিক অংশ নেন।

সরাইল উপজেলার বিশিষ্ট সমাজকর্মী এম. মনসুর আলীর সভাপতিত্বে মানববন্ধনে অংশ নিয়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নাসিরনগর প্রেসক্লাবের সহসভাপতি আকতার হোসেন ভূঁইয়া, প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শাহাদাৎ হোসেন, দ্য ডেইলি স্টারের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মাসুক হৃদয়, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মেহেদী নূর, নাসিরনগরের স্কুল শিক্ষক সঞ্জয় দেব, ছাত্রনেতা চৌধুরী মোহাম্মদ আশিক, কলেজ শিক্ষার্থী মো. শফিক মিয়া ও মুর্শেদ মিয়া।

বক্তারা বলেন, দেড় মাস আগে রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা হলেও এখনও তাকে গ্রেফতার করা হয়নি। প্লাবন ঢাকা শহরে ঘুরে বেড়ালেও তাকে নাকি খুঁজে পাচ্ছে না পুলিশ, যা খুবই দু:খজনক। তারা অতিদ্রুত প্লাবনকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান।

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website