মকবুল হোসেন কলেজের অধ্যক্ষ করোনা আক্রান্ত - কলেজ - দৈনিকশিক্ষা

মকবুল হোসেন কলেজের অধ্যক্ষ করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর মোহাম্মদপুরের আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। একইসাথে তার বাবা ফজলুর রহমান ও মা মমতাজ বেগমও এ ভাইরাসে আক্রান্ত। বুধবার (২৩ সেপ্টেম্বর) দৈনিক শিক্ষাকে এ তথ্য জানান অধ্যক্ষ। 

অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান

অধ্যক্ষের বাবা তিন দিন আগে ভাইরাস শনাক্ত বলে রিপোর্ট পেয়েছেন। তারপর থেকে রাজধানীর শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। অপর দিকে নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন
অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান ও তার মা। 

এদিকে কলেজের শিক্ষকরা অধ্যক্ষ ও তার বাবা মায়ের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন। একই সাথে শমরিতা হাসপাতাল, সন্ধানী লাইফ ইন্সুরেন্স ও পূরবী লাইফ ইন্সুরেন্সের সকল কর্মকর্তা-কর্মচারী অধ্যক্ষ পরিবারের সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। জানা গেছে, অধ্যক্ষ রেজাউল হাসান এই তিনটি প্রতিষ্ঠানের পরিচালক পদেও দায়িত্ব পালন করছেন।

করোনা ইতোমধ্যে আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের ওপর কালো থাবা ফেলেছে। গত ২৪ মে পবিত্র ঈদুল ফিতরের আগের দিন প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কলেজটির প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য আলহাজ্ব মকবুল হোসেন।

শিক্ষক নিয়োগে এনটিআরসিএর ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো - dainik shiksha শিক্ষক নিয়োগে এনটিআরসিএর ওপর নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো ফেব্রুয়ারিতে খুলতে পারে শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha ফেব্রুয়ারিতে খুলতে পারে শিক্ষা প্রতিষ্ঠান সরকারি কলেজের ১৮ শিক্ষককে বদলি, নানা প্রশ্ন - dainik shiksha সরকারি কলেজের ১৮ শিক্ষককে বদলি, নানা প্রশ্ন পাঁচটি করে গাছ রোপন করতে হবে সব মাদরাসা শিক্ষার্থীকে - dainik shiksha পাঁচটি করে গাছ রোপন করতে হবে সব মাদরাসা শিক্ষার্থীকে প্রসঙ্গ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরকালীন সুবিধা - dainik shiksha প্রসঙ্গ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরকালীন সুবিধা ১ হাজার ২১১ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হচ্ছেন - dainik shiksha ১ হাজার ২১১ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হচ্ছেন উচ্চতর গ্রেড পাচ্ছেন ২ হাজার ৩৩০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ২ হাজার ৩৩০ শিক্ষক বিএড স্কেল পাচ্ছেন ৯০৮ শিক্ষক - dainik shiksha বিএড স্কেল পাচ্ছেন ৯০৮ শিক্ষক ডিগ্রি পাস কোর্স ২য় বর্ষের পরীক্ষা শুরু ১৩ ফেব্রুয়ারি - dainik shiksha ডিগ্রি পাস কোর্স ২য় বর্ষের পরীক্ষা শুরু ১৩ ফেব্রুয়ারি please click here to view dainikshiksha website