মণিরামপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন - Dainikshiksha

মণিরামপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : |

মণিরামপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। রোববার (১৭ মার্চ) এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা, বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে মিলাদ মাহফিল ও প্রার্থনা, পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা অফিস সূত্রে জানা যায়, সকাল ৮টার সময় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এতে অংশগ্রহণ করেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী, মণিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম ফারুকী, মণিরামপুর থানার ওসি (তদন্ত) এস.এম এনামুল হক, মণিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী, মণিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর, বিভিন্ন সরকারি, বেসরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ হলরুমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু-কিশোরদের নিয়ে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকেলে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ, আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে শোভাযাত্রার আগে উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলা চত্বরের শহিদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0034348964691162