মদীনাতুল উলুম কামিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি - মাদরাসা - দৈনিকশিক্ষা

মদীনাতুল উলুম কামিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

সরকারী বিধিমোতাবেক শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন ০২ জন মুফাছছির, ০১ জন মুহাদ্দিস আবশ্যক। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, ০২ কপি ছবি, জাতীয় পরিচয়পত্র, ১ম ও শেষ এমপিও’র সত্যায়িত ফটোকপি, ৫০০/- টাকার পোষ্টাল অর্ডার/ব্যাংক ড্রাফট, চাকুরিরত প্রতিষ্ঠান প্রধানের অনুমতিসহ আগামী ১৬/০৮/২০২০ এর মধ্যে আবেদন করিতে হইবে। অধ্যক্ষ, মদীনাতুল উলুম কামিল মাদরাসা, ডাক-কাজলা, থানা- বোয়ালিয়া, রাজশাহী।

মাদরাসাটি কামিল স্তর পর্যন্ত এমপিওভুক্ত, পদগুলি ষ্টাফিং প্যার্টার্নভুক্ত, রাজশাহী মহানগরীতে অবস্থিত এবং সরকারীভাবে জাতীয় পর্যায়ে একাধিকবার শ্রেষ্ঠ পুরষ্কার প্রাপ্ত। 

অধ্যক্ষ : ০১৭১৩৭৬০৪০২

বি. দ্র.: বিজ্ঞপ্তিটি ২০/০৭/২০২০ তারিখে দৈনিক ইনকিলাব, ইত্তেফাক ও সোনালি সংবাদ পত্রিকায় প্রকাশিত হয়েছে।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website