মদ খেয়ে স্কুলে মারামারি : সপ্তম শ্রেণির শিক্ষার্থী বহিষ্কার - স্কুল - দৈনিকশিক্ষা

মদ খেয়ে স্কুলে মারামারি : সপ্তম শ্রেণির শিক্ষার্থী বহিষ্কার

তালতলী (বরগুনা) প্রতিনিধি |

মদ খেয়ে স্কুলে এসে মারামারি করায় বরগুনার তালতলী লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে বহিষ্কার করা হয়। এর আগে মদ খেয়ে স্কুলে এসে অপর এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছিলো তার বিরুদ্ধে।

স্কুল সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ২টার দিকে বিদ্যালয়ে ক্লাস চলাকালীন লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ওই শিক্ষার্থী মদ খেয়ে স্কুলে এসে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রকে থাপ্পর মারে। ওই ছাত্র বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষকে জানালে অভিযুক্ত শিক্ষার্থীকেবিদ্যালয়ের নির্মানাধীন নতুন ভবনের দোতালা থেকে ধরে লাইব্রেরিতে নিয়ে আসা হয়। এ সময় তার মুখ থেকে চোলাই মদের গন্ধ পায় স্কুল কর্তৃপক্ষ। পরে ওই শিক্ষার্থীর অভিভাবককে খবর দেয়া হয়। পরে বিদ্যালয়ের মদ্যপান ও মারামারি করার অভিযোগে শিক্ষার্থী কাইয়ূম রহমানকে ওই বিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কার করে নোটিশ জারি করা হয়। 

এ বিষয়ে জানতে চাইলে লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম হায়দারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করে, শিক্ষা প্রতিষ্ঠানে মদ্যপান করে মারামারি করার অপরাধে বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

স্কুলভর্তির আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha স্কুলভর্তির আবেদনের সময় বাড়ছে না নতুন বছরে বিশেষ বই পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীরা - dainik shiksha নতুন বছরে বিশেষ বই পাচ্ছেন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীরা সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি এনটিআরসিএর সুপারিশপ্রাপ্ত শিক্ষকের কাছে ঘুষ চাইলেন প্রধান শিক্ষক - dainik shiksha এনটিআরসিএর সুপারিশপ্রাপ্ত শিক্ষকের কাছে ঘুষ চাইলেন প্রধান শিক্ষক মাদরাসা শিক্ষায় স্বতন্ত্র শিক্ষাক্রম প্রণয়নের দাবি - dainik shiksha মাদরাসা শিক্ষায় স্বতন্ত্র শিক্ষাক্রম প্রণয়নের দাবি সব প্রাথমিক বিদ্যালয়ে বিজয় দিবস উদযাপন যেভাবে - dainik shiksha সব প্রাথমিক বিদ্যালয়ে বিজয় দিবস উদযাপন যেভাবে এসএসসিতে উত্তীর্ণদের চেয়ে ৭ লাখের বেশি আসন খালি রয়েছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসিতে উত্তীর্ণদের চেয়ে ৭ লাখের বেশি আসন খালি রয়েছে : শিক্ষামন্ত্রী please click here to view dainikshiksha website Execution time: 0.0041768550872803