মনিরামপুরে ড. মিজানকে সংবর্ধনা - দৈনিকশিক্ষা

মনিরামপুরে ড. মিজানকে সংবর্ধনা

মনিরামপুর (যশোর) প্রতিনিধি |

ত্রি-বার্ষিক নির্বাচনে মনিরামপুরের কৃতি সন্তান ড.মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে মনিরামপুর কৃষি অফিসের অডিটরিয়মে এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের সভাপতি ও ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগার আব্দুল মজিদ এতে সভাপতিত্ব করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রন্থাগার সমিতির খুলনা বিভাগীয় কাউন্সিলর অনাধি কুমার সাহা, মনিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, উপজেলা সহকারী প্রোগ্রামার অরিন্দম রায়, মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আইসিটি প্রশিক্ষক এস এম মজনুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী গ্রন্থাগারিক মাসুদ রানা টগর, আব্দুল মুকিত ও সেলিনা খাতুন প্রমুখ।

 ড.মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি নির্বাচিত হওয়ায় মঙ্গলবার মনিরামপুর উপজেলা গ্রন্থাগার পেশাজীবী নেতৃবৃন্দ সংবর্ধনার মাধ্যমে ক্রেস্ট প্রদান করেন। 

আলোচনা শেষে ড. মিজানুর রহমানকে মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী নেতৃবৃন্দের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। 

উল্লেখ্য ড. মিজানুর রহমান যশোর জেলার মনিরামপুর উপজেলার ভরতপুর গ্রামের সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরী সায়েন্সে অনার্স-মাষ্টারস সম্পন্ন করে  ২০০৪ সালের ব্যানবেইসে লাইব্রেরীয়ান পদে যোগদান করেন। পরবর্তিতে তিনি বাংলাদেশ গ্রন্থাগার সমিতির সহসভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং তিনবার মহসচিবের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ঢাকাতে ড.এম মিজানুর রহমান প্রফেশনাল কলেজসহ কয়েকটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ত্রি-বার্ষিক এ নির্বাচনটি গত ২৬ ডিসেম্বর ২০২০ সালে অনুষ্ঠিত হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0044770240783691