মনিরুল হাসান চবির নতুন রেজিস্ট্রার, প্রক্টর রবিউল হাসান - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

মনিরুল হাসান চবির নতুন রেজিস্ট্রার, প্রক্টর রবিউল হাসান

দৈনিকশিক্ষা ডেস্ক |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নতুন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন সমাজতত্ত্ব বিভাগের অধ্যাপক এস এম মনিরুল হাসান ও প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া।

একই সঙ্গে নিরাপত্তা কর্মকর্তা হিসেবে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাককে নিয়োগ প্রদান করা হয়েছে। আজ সোমবার (২৯ জুন) দুপুরে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার এ তিনটি পদে তিনজনকে নিয়োগ দিয়েছেন বলে জানা গেছে।

চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, রেজিস্ট্রার এবং নিরাপত্তাপ্রধান অবসরে যাওয়ায় তাদের স্থলে নতুন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও নিরাপত্তা কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। এ ছাড়া আগামী এক বছরের জন্য প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে। আশা করা হচ্ছে সবাই নিজ নিজ  দায়িত্ব সর্বোচ্চটুকু দিয়ে পালন করবেন।

নবনিযুক্ত রেজিস্ট্রার অধ্যাপক মনিরুল হাসান বলেন, 'আগামী ২ বছরের জন্য রেজিস্ট্রারের দায়িত্বভার গ্রহণ করেছি। আজ দুপুরে দপ্তরে যোগদান করেছি। আশা করি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা পাব।'

মনিরুল হাসান বিশ্ববিদ্যালয়ের ২০তম রেজিস্ট্রার। এর আগে তিনি প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এ ছাড়া তিনি তিন মেয়াদে স্যার এ এফ রহমান হলের প্রভোষ্টের দায়িত্বও পালন করেন।

অন্যদিকে নবনিযুক্ত প্রক্টর ড. রবিউল হাসান এর আগে বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুর রব হলের প্রভোস্টের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া একটি আবাসিক হলের আবাসিক শিক্ষককের দায়িত্বও পালন করেন।

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website