মনিরুল হাসান চবির নতুন রেজিস্ট্রার, প্রক্টর রবিউল হাসান - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

মনিরুল হাসান চবির নতুন রেজিস্ট্রার, প্রক্টর রবিউল হাসান

দৈনিকশিক্ষা ডেস্ক |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নতুন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন সমাজতত্ত্ব বিভাগের অধ্যাপক এস এম মনিরুল হাসান ও প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. রবিউল হাসান ভূঁইয়া।

একই সঙ্গে নিরাপত্তা কর্মকর্তা হিসেবে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাককে নিয়োগ প্রদান করা হয়েছে। আজ সোমবার (২৯ জুন) দুপুরে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার এ তিনটি পদে তিনজনকে নিয়োগ দিয়েছেন বলে জানা গেছে।

চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, রেজিস্ট্রার এবং নিরাপত্তাপ্রধান অবসরে যাওয়ায় তাদের স্থলে নতুন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও নিরাপত্তা কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। এ ছাড়া আগামী এক বছরের জন্য প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে। আশা করা হচ্ছে সবাই নিজ নিজ  দায়িত্ব সর্বোচ্চটুকু দিয়ে পালন করবেন।

নবনিযুক্ত রেজিস্ট্রার অধ্যাপক মনিরুল হাসান বলেন, 'আগামী ২ বছরের জন্য রেজিস্ট্রারের দায়িত্বভার গ্রহণ করেছি। আজ দুপুরে দপ্তরে যোগদান করেছি। আশা করি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা পাব।'

মনিরুল হাসান বিশ্ববিদ্যালয়ের ২০তম রেজিস্ট্রার। এর আগে তিনি প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এ ছাড়া তিনি তিন মেয়াদে স্যার এ এফ রহমান হলের প্রভোষ্টের দায়িত্বও পালন করেন।

অন্যদিকে নবনিযুক্ত প্রক্টর ড. রবিউল হাসান এর আগে বিশ্ববিদ্যালয়ের শহীদ আব্দুর রব হলের প্রভোস্টের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া একটি আবাসিক হলের আবাসিক শিক্ষককের দায়িত্বও পালন করেন।

অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website