মহাপরিচালকের মৃত্যুতে শিক্ষামন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের শোক - বিবিধ - Dainikshiksha

মহাপরিচালকের মৃত্যুতে শিক্ষামন্ত্রীসহ বিভিন্ন সংগঠনের শোক

নিজস্ব প্রতিবেদক |

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের  মহাপরিচালক  অধ্যাপক মাহাবুবুর রহমানের  মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং শিক্ষা সচিব মো. সোহরাব হোসাইনসহ বিভিন্ন  ব্যক্তি ও সংগঠনের নেতারা শোক প্রকাশ করেছেন ।  শনিবার (৩ নভেম্বর) বাংলাদেশ সময় আনুমানিক দুপুর ১২ টা ১৫ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শোকবার্তায় শিক্ষামন্ত্রী  নুরুল ইসলাম নাহিদ বলেন, মরহুম মাহাবুবুর রহমান একজন নিবেদিতপ্রাণ শিক্ষক ছিলেন। তার অভাব সহজে পূরণ হওয়ার নয়। তার মৃত্যুতে শিক্ষা পরিবারের সবাই গভীরভাবে শোকাহত।  মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

মহাপরিচালকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) সভাপতি সিদ্দিকুর রহমান খান এবং সাধারণ সম্পাদক সাব্বির নেওয়াজ , স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের আহবায়ক মো. নাসির উদ্দিন, ১ নং যুগ্ম আহ্বায়ক বিপুল চন্দ্র সরকার, সদস্য সচিব সৈয়দ জাফর আলী,   বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) সভাপতি মো. বজলুর রহমান মিয়া ও  সাধারণ সম্পাদক মো.কাওছার আলী শেখ, জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্য় ড. হারুন অর রশিদ , বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা তৃতীয় শ্রেণি কর্মচারী কল্যাণ সমিতি, বাংলাদেশ উপজেলা মাধ্যমিক অফিস কর্মচারী সমিতি, বাংলাদেশ  মাধ্যমিক শিক্ষা কর্মচারী কল্যাণ পরিষদ, শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটি ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আসাদুল হক ও বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি। 

প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ - dainik shiksha লকডাউন আরও ১০ দিন বাড়ানোর সুপারিশ রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার - dainik shiksha রপ্তানিমুখী সব শিল্পকারখানা খুলছে রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে আগে শিক্ষার্থী ভর্তি করানো ঠিক হবে না : ইউজিসি ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় - dainik shiksha ভিকারুননিসার অধ্যক্ষ দুঃখ প্রকাশ করলে শিক্ষক সমাজ লজ্জার হাত থেকে রক্ষা পায় এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের তিন বিষয়ের অ্যাসাইনমেন্ট করতে হবে নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী - dainik shiksha নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ - dainik shiksha ‘অন্য দেশের মডেল নিয়ে বাংলাদেশের শিক্ষার মানোন্নয়ন সম্ভব নয়’ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় please click here to view dainikshiksha website