মাক্স ব্যবহার না করায় ৫২ জনকে জরিমানা - বিবিধ - দৈনিকশিক্ষা

মাক্স ব্যবহার না করায় ৫২ জনকে জরিমানা

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের কাউখালীতে মাক্স ব্যবহার না করায় ও মাক্সের দাম বেশি রাখায় ৫২ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের কাছ থেকে ৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়। শুক্রবার (২০ নভেম্বর) সকালে উপজেলা উত্তর ও দক্ষিণ বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন রেখা ও সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথী ভ্রম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা করে।  

উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন দৈনিক শিক্ষাডটকমকে জানান, শুক্রবার সকালে উপজেলার কাউখালী বাজারে করোনাভাইরাস ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রচার প্রচারণা চালানো হয়। এসময় মাক্স ব্যবহার না করায় ও মাক্সের দাম বেশি রাখায় ভোক্তা অধিকার আইনে ৫২জনকে ৯ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়। এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু - dainik shiksha জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু এমপিও নীতিমালা সংশোধনের চূড়ান্ত সভার যত আলোচনা - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধনের চূড়ান্ত সভার যত আলোচনা নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন - dainik shiksha নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন এসএসসিতে পাঁচ বিষয়ে পরীক্ষা, সাপ্তাহিক ছুটি দুই দিন - dainik shiksha এসএসসিতে পাঁচ বিষয়ে পরীক্ষা, সাপ্তাহিক ছুটি দুই দিন ঢাবিতে ভর্তি পরীক্ষায় নম্বর বন্টন যেভাবে - dainik shiksha ঢাবিতে ভর্তি পরীক্ষায় নম্বর বন্টন যেভাবে ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাস রুটিন ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন please click here to view dainikshiksha website