মাদকবিরোধী অভিযান, শিক্ষার্থীদের করা হয় সতর্ক - দৈনিকশিক্ষা

মাদকবিরোধী অভিযান, শিক্ষার্থীদের করা হয় সতর্ক

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

ঝালকাঠিতে মাদকবিরোধী অভিযানে শিক্ষার্থীদের সতর্ক করেছে জেলা প্রশাসন। জেলার র‍্যাব, পুলিশ, আনসার ব্যাটালিয়ন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন মাদকের বিরুদ্ধে যৌথ অভিযানও পরিচালনা করেছে।

গতকাল বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত ঝালকাঠি পৌর শহরের বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দিয়েছেন জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিন উদ্দিন।

এ ছাড়া বরিশাল র‍্যাব-৮ এর সহকারী পুলিশ সুপার মো. রেজাউল করিম, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ঝালকাঠির উপ-পরিচালক মো. আকবর হোসেনসহ জেলা প্রশাসক কার্যালয়ে নিযুক্ত বেশ কজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এ সময় উপস্থিত ছিলেন।

ঝালকাঠি কলেজ মোড়, জামলাকান্দা, বিকনা, ঢাপর বিসিক শিল্পনগরী, বাস টার্মিনাল, টেকনিক্যাল স্কুল চত্বর, সরকারি উচ্চ বিদ্যালয় চত্বর, এবং সিটিপার্ক এলাকায় ৪ ঘণ্টাব্যাপী পৃথক ঝটিকা অভিযান চালানো হয়। 

অভিযানে শহরের জামলাকান্দা এলাকার একটি বাড়ি থেকে ১৫০ গ্রাম গাঁজাসহ সেলিম সিকদার নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত সেলিমকে ভ্রাম্যমাণ আদালত ৬ মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া শহরের পৃথক স্থান থেকে বেশ কজন যুবককে আটক করার পর তারা নিজেদের শিক্ষার্থী পরিচয় দিলে তাদের অভিভাবক ডেকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। একই সঙ্গে রাত পরে পার্ক এবং নির্জন স্থানে শিক্ষার্থীদের অবস্থান না করার জন্য সতর্ক করে দেয়া হয়।

জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম এবং পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল বিভিন্ন সড়কে ঘুরে অভিযান মনিটরিং করেন। তারা জানান, ঝালকাঠিতে মাদকের সঙ্গে জড়িত তৃনমুল থেকে রাঘব বোয়াল পর্যন্ত কাউকেই ছার দেয়া হবে না। অভিযান পরিচালনার মাধ্যমে মাদক কারবারি মুক্ত ঝালকাঠি গড়তে প্রশাসন অনড়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0045650005340576