মাদরাসাছাত্রকে যৌন নিপীড়ন, দুই শিক্ষক আটক - মাদরাসা - দৈনিকশিক্ষা

মাদরাসাছাত্রকে যৌন নিপীড়ন, দুই শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক |

লক্ষ্মীপুরের রায়পুরে মাদরাসাছাত্রকে (১৩) যৌন নিপীড়নের অভিযোগে দুই শিক্ষককে আটক করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রায়পুর পৌর শহরের লেংড়া বাজার এলাকার মাদরাসা-ই তাহফিজুল কুরআন নামের প্রতিষ্ঠান থেকে পুলিশ তাদের আটক করেন।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া মাদরাসা পরিদর্শন করেন। এসময় তাদের কাছে মাদরাসা সুপার আবদুল ওজায়ের ঘটনার সত্যতা স্বীকার করেন।

এতে ওয়াজেরসহ অভিযুক্ত শিক্ষক আবদুর রশিদকে আটক করা হয়।
মাদরাসা সুপার আবদুল ওয়াজের জানিয়েছেন, ঘটনাটি শোনার পর তিনি রশিদকে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন। এ ঘটনায় তাকে মাদরাসা থেকে বের করে দেওয়া হয়। ওই ছাত্রকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি মাদরাসা পরিচালনা কমিটি ও ছাত্রের পরিবারকে জানানো হয়নি।

অভিযুক্ত আবদুর রশিদ নোয়াখালীর একলাশপুর গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীর বরাত দিয়ে পরিবারের লোকজন জানায়, ৬-৭ দিন রাতে সবাই ঘুমিয়ে পড়লে শিক্ষক রশিদ ছাত্রকে ডেকে নিয়ে যৌন নিপীড়ন করেছে। ঘটনাটি মাদরাসা সুপারকে জানিয়েছে ছাত্র। কিন্তু এটি ধামাচাপা দিতে সুপার ছাত্রের অভিভাবককে কিছুই জানায়নি। সুপার চিকিৎসকের কাছে পাঠিয়ে ওষুধ কিনে দিয়েছেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানায়, ছাত্রকে যৌন নিপীড়নের ঘটনায় মাদরাসা সুপার ও অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0045161247253418