মাদরাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ, আটক ২ - দৈনিকশিক্ষা

মাদরাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ, আটক ২

পাবনা প্রতিনিধি |

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় পাবনার চাটমোহর উপজেলায় সবুরা খাতুন (১৬) নামের এক মাদরাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় অভিযুক্ত রতন হোসেন ও রিপন হোসেন নামের দুই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। অ্যাসিড আক্রান্ত সবুরাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৯ নভেম্বর) রাত নয়টার দিকে উপজেলার বনগ্রাম সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অ্যাসিড আক্রান্ত সবুরা খাতুন ওই গ্রামের ব্যবসায়ী সলিলুর রহমানের মেয়ে এবং বনগ্রাম বেনিয়াজী দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী।

সবুরার পরিবারের লোকজন জানান, সবুরাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল একই এলাকার রতন হোসেন নামের এক কিশোর। তাতে রাজি হয়নি সে। গতকাল শুক্রবার রাতে ঘরে পড়াশোনা করার সময় তাকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ করে পালানোর সময় রতন ও তার বন্ধু রিপনকে আটক করে স্থানীয়রা। পরে অ্যাসিড আক্রান্ত সবুরাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সবুরার বাবা সলিলুর রহমান বাদী হয়ে দু’জনকে আসামি করে চাটমোহর থানায় মামলা করেছেন।

কর্তব্যরত চিকিৎসক জানান, ওই ছাত্রীর শরীরের দশ ভাগ দগ্ধ হয়েছে। তাকে ঢাকা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে স্থানান্তর করা হবে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন শেখ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং অভিযুক্ত দুই কিশোরকেই আটক করা হয়েছে।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042130947113037