মাদরাসাছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ২ - বিবিধ - দৈনিকশিক্ষা

মাদরাসাছাত্র খুনের ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক |

কমলনগরে মাদরাসাছাত্র জুনাইদ (৮) খুন হওয়ার ঘটনায় মামলা করা হয়েছে। গত রোববার রাতে জুনাইদের বাবা শেখ কামাল হোসেন বাদী হয়ে কমলনগর থানায় হত্যা মামলা করেন। মামলায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও পাঁচজনকে আসামি করা হয়।

পুলিশ মামলার দুই আসামি রামগতির পূর্ব চরসীতা এলাকার আব্দুস সহিদের ছেলে নিজাম উদ্দিন ও কমলনগরের চরলরেন্স এলাকার সাখাওয়াত হোসেন রাসেদের ছেলে মাহাতির হোসেন মাহিরকে গ্রেফতার করে সোমবার আদালতে সোপর্দ করেছে। তাদের মধ্যে নিজাম স্থানীয় মেসার্স এমএনএস ইটভাটার ম্যানেজার এবং মাহির ওই ভাটার পরিচালকের ছেলে।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

এজাহারে উল্লেখ করা হয়, জুনাইদের পরিবার কয়েক মাস ধরে চরলরেন্স তুলাতলি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছে। স্থানীয় একটি ফোরকানিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র জুনাইদ গত মঙ্গলবার বিকেলে সমবয়সী ছেলেদের সঙ্গে মেসার্স এমএনএস নামের স্থানীয় একটি ইটভাটায় খেলতে যায়। ওই সময় ভাটার স্টাফরা শিশুটিকে হত্যা করে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়ির বাগানে ফেলে রাখে। এর চার দিন পর শনিবার সকালে ওই স্থানে জুনাইদের অর্ধগলিত মরদেহ পাওয়া যায়।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোছলেহ্‌ উদ্দিন জানান, সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেফতার ব্যক্তিদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া অপর আসামিদের গ্রেফতারসহ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী - dainik shiksha ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ - dainik shiksha সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি - dainik shiksha এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক - dainik shiksha চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের - dainik shiksha টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি - dainik shiksha সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি please click here to view dainikshiksha website