মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক আটক - দৈনিকশিক্ষা

মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক আটক

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নবমশ্রেণির এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বেলায়েত হোসেন নামে এক শিক্ষককে আটক করেছে এলাকাবাসী। পরে থানা পুলিশে সোপর্দ করা হয় তাকে। গত বুধবার রাতে খারুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার পর গতকাল বৃহস্পতিবার ওই শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার চরমছলন্দর ইউনিয়নের নেদিয়ারচর ভাটিপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে বেলায়েত হোসেন পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার দেওয়াগঞ্জ বাজারের একটি কোচিং সেন্টারে শিক্ষকতা করেন। ওই কোচিং সেন্টারেই প্রাইভেট পড়ে নান্দাইলের একটি মাদরাসার নবম শ্রেণির ওই ছাত্রী। প্রথমে শিক্ষক বেলায়েত কৌশলে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভনে দুই মাস আগে কোচিং সেন্টারের ভেতরে তাকে ধর্ষণ করে। পরে ঘটনাটি কাউকে না জানানোর জন্য বিভিন্ন ধরনের হুমকি দেয় ছাত্রীকে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0034568309783936