মাদরাসা বোর্ডের মহাপরিচালক-চেয়ারম্যানসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা - মাদরাসা - দৈনিকশিক্ষা

মাদরাসা বোর্ডের মহাপরিচালক-চেয়ারম্যানসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠির রাজাপুরে শুক্তাগড় মাহামুদিয়া দাখিল মাদরাসায় নবসৃষ্ট পদে ‘নিরাপত্তাকর্মী’ নিয়োগে অনিয়মের অভিযোগে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। মামলার প্রেক্ষিতে বিবাদীদের কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন আদালত।

এ ঘটনায় গত সোমবার ঝালকাঠির সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ সাতজন বিবাদীকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়ে জবাব দেয়ার নির্দেশ দেন। এর আগে গত ৩১শে মার্চ নিয়োগবঞ্চিত আবুল কালাম আদালতে মামলাটি দায়ের করেন।

দৈনিক শিক্ষার অনুসন্ধানে জানা যায়, গত বছরের ৯ই ডিসেম্বর নিরাপত্তাকর্মী নিয়োগের জন্য জাতীয় ও স্থানীয় পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি অনুযায়ী কর্তৃপক্ষ ১০টি আবেদন গ্রহণ করা হয়। ২০শে মার্চ ঝালকাঠি ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় নিয়োগ পরীক্ষার আয়োজন করেন মাদ্রাসা কর্তৃপক্ষ। সেখানে আবেদন করা ১০ জনের মধ্যে সাতজন লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন।

পরে ২২শে মার্চ নিরাপত্তাকর্মী পদে চাকরির জন্য নিয়োগ বঞ্চিত পাঁচজন আবেদনকারী রাজাপুর প্রেস ক্লাব মিলনায়তনে মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি মো. ইদ্রিস আলী হাওলাদারের বিরুদ্ধে চাকরি প্রত্যাশীদের কাছ থেকে অর্থের বিনিময়ে নিয়োগ দেয়ার অভিযোগ তুলে। নিয়োগ বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেন।

হেফাজত নেতা মামুনুল গ্রেফতার - dainik shiksha হেফাজত নেতা মামুনুল গ্রেফতার লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে - dainik shiksha লকডাউন আরো এক সপ্তাহ বাড়তে পারে পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে - dainik shiksha পিঠে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মোটরসাইকেলে শিক্ষিকা মাকে নিয়ে হাসপাতালে উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু - dainik shiksha উপবৃত্তির টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের বিরুদ্ধে অ্যাকশন শুরু পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ - dainik shiksha পাস কম তাই মাদরাসার এমপিও বন্ধ মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' - dainik shiksha মিনা পাল থেকে যেভাবে ঢাকাই চলচ্চিত্রের 'মিষ্টি মেয়ে' ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের তিন মাসের অনুদানের চেক ব্যাংকে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website