মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে অফিস সহকারীকে পে*টানোর অভিযোগ - দৈনিকশিক্ষা

মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে অফিস সহকারীকে পে*টানোর অভিযোগ

আমাদের বার্তা, কুড়িগ্রাম |

কুড়িগ্রামের চিলমারীতে মাদরাসার অফিস সহকারীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে একই মাদরাসার শিক্ষকের বিরুদ্ধে।

জানা গেছে, কুড়িগ্রামের চিলমারী উপজেলার চিলমারী সিনিয়র আলিম মাদরাসায় গত বুধবার বিকেলে ওই মাদরাসার শরীরচর্চার শিক্ষক হাসিবুল হাসান অফিস সহকারী মো. আনোয়ারুল ইসলাম জুয়েলকে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন। পরে তাকে চিলমারী হাসপাতালে চিকিৎসার জন্য জরুরি বিভাগে নেয়া হলে সেখানেও ওই শিক্ষক হাসিবুল হাসান ও তার বড় ভাই হামিদুর ইসলাম আঙ্গুর হামলা চালান।

কর্তব্যরত চিকিৎসক থানায় ফোন করলে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হওয়া মাত্রই হামলাকারী শিক্ষক ও তার বড় ভাই পালিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য আনোয়ারুল ইসলাম জুয়েলকে রংপুর মেডিক্যাল হাসাপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সার্জারি বিভাগে ১৫ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহত মো. আনোয়ারুল ইসলাম জুয়েল বলেন, অফিসের কাজ শেষ করে বারান্দায় বসে ছিলাম। এ সময় আমার থানাহাট বাজারের ব্যবসায়ী হাফিজুর রহমান মোবাইল ফোনে আমাকে মেরে ফেলার জন্য হুমকি দেন করেন এবং আমার বাড়িতে গিয়ে আমার স্ত্রীকে তার ছোট ভাই হামিদুর ইসলাম আঙ্গুর হুমকি ও ভয়ভীতি দেখান। তার ভাই মাদরাসার শিক্ষক হাসিবুল হাসানকে আমাকে মেরে ফেলার জন্য বলেন। এরপর শিক্ষক হাসিবুল হাসান আমাকে মাদরাসার বারান্দা থেকে নিচে নামিয়ে আমাকে মারপিট করতে থাকেন। আমি ওই শিক্ষক ও তার ভাইদের শাস্তির দাবি করছি।

অভিযুক্ত শিক্ষক মো. হাসিবুল হাসানের সঙ্গে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

হামিদুর ইসলাম আঙ্গুর বলেন, আনোয়ারুল ইসলাম জুয়েলকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম সেখানে কোনো মারপিটের ঘটনা ঘটেনি। তার স্ত্রীকে আমি হুমকি দিইনি। 

থানাহাট বাজারের ব্যবসায়ী হাফিজুর রহমানের মোবাইল ফোনে একাধিক বার ফোন করলে তিনি ফোন রিসিভ করেনি। এ ব্যাপারে চিলমারী সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ নাজমুল হক জানান, মারামারির ঘটনাটি আমি জানি না। তবে আমি শুনেছি তিনি হঠাৎ নাকি অসুস্থ হয়েছেন। 

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজামেল হক জানান এ বিষয়ে আমি কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলছে ২৬ জুন, শনিবারও ছুটি - dainik shiksha মাধ্যমিক পর্যায়ে স্কুল খুলছে ২৬ জুন, শনিবারও ছুটি অতিরিক্ত রাজনীতি শিক্ষাব্যবস্থা নষ্ট করে: ঢাবি ভিসি - dainik shiksha অতিরিক্ত রাজনীতি শিক্ষাব্যবস্থা নষ্ট করে: ঢাবি ভিসি শিক্ষা আমাদেরকে আমলাতান্ত্রিক করছে নাকি আমলাতন্ত্রই শিক্ষাব্যবস্থা সৃষ্টি করেছে - dainik shiksha শিক্ষা আমাদেরকে আমলাতান্ত্রিক করছে নাকি আমলাতন্ত্রই শিক্ষাব্যবস্থা সৃষ্টি করেছে ক্লাসে ছোট বোনকে দুধ খাইয়ে ভাইরাল থাই ছাত্রী - dainik shiksha ক্লাসে ছোট বোনকে দুধ খাইয়ে ভাইরাল থাই ছাত্রী গাজায় ৬ লাখেরও বেশি শিশু শিক্ষা থেকে বঞ্চিত: জাতিসংঘ - dainik shiksha গাজায় ৬ লাখেরও বেশি শিশু শিক্ষা থেকে বঞ্চিত: জাতিসংঘ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোমবার - dainik shiksha বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোমবার please click here to view dainikshiksha website Execution time: 0.010887145996094