মাদরাসা শিক্ষকের মা*রধরে ছাত্র আহ*ত - দৈনিকশিক্ষা

মাদরাসা শিক্ষকের মা*রধরে ছাত্র আহ*ত

আমাদের বার্তা, তালতলী |

বরগুনার তালতলীতে আতাউল্লাহ নামের ৬ বছর বয়সী এক এতিম শিশুকে বেধড়ক মারধর করে গুরুতর আহত ও ভয়ভীতির দেখানোর অভিযোগ উঠেছে মাদরাসা শিক্ষক মহিউদ্দিনের (২৫) বিরুদ্ধে। তিনি মারকাজুল হুদা নূরানী ও হাফিজিয়া মাদরাসা কর্মরত। 

মারধরের শিকার শিশুটি প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে বাড়িতে অবস্থান করছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার ছোটবগী ইউনিয়নের গাবতলী (জিনবুনিয়া) এলাকায়।

জানা যায়, বৃহস্পতিবার সকালে দুষ্টুমির অপরাধে ওই এতিম শিশুকে বেধড়ক মারধর করেন শিক্ষক মহিউদ্দিন (২৫)। এ সময় শিশুটি শিক্ষকের অত্যাচার থেকে বাঁচার জন্য মাদরাসার পাশের এক বিএসসি শিক্ষকের বাড়িতে আশ্রয় নেয়। পরবর্তীতে এতিম শিশুটিকে তার নানা বাড়িতে নেয়া হয়।

স্থানীয়রা জানিয়েছেন, জিনবুনিয়ার বাসিন্দা মোসাররেফ হোসেন গত জানুয়ারিতে মাদরাসাটি প্রতিষ্ঠিত করেন। প্রথমে বহিরাগত শিক্ষক রাখলেও শিক্ষার্থীর সংখ্যা বেড়ে গেলে তার নিজ ছেলে মহিউদ্দিনকে মাদরাসার দায়িত্ব দেন এবং অন্য শিক্ষকদের মাদরাসা থেকে বের করে দেয়। 

আহত শিশুর পরিবারের লোকেরা জানায়, ছেলেটির বাবা না থাকায় নানা বাড়ি একই ইউনিয়নের সিলভারতলী এলাকায় থাকেন। তাকে অমানবিক নির্যাতনের বিচারের দাবি জানান তারা। 

এদিকে স্থানীয়রা বলছেন, এটা নিবন্ধন ব্যতীত শিক্ষাপ্রতিষ্ঠান। এদের কোনো ম্যানেজিং কমিটি কিংবা পরিচালনা কমিটি নেই। এরা মাদরাসার সাইনবোর্ড টাঙিয়ে ব্যবসা করছে। 
এদিকে মাদরাসা শিক্ষক মহিউদ্দিন এ সব বিষয় অস্বীকার করে বলেন, ফোঁড়া উড়েছে তাই চেহারা কালো হয়ে গেছে। আমি তাকে মারধর করিনি এবং আমরা এখন পর্যন্ত নিবন্ধন করিনি পরবর্তীতে করবো। 

তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা বলেন, আমি আপনার কাছে শুনেছি। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নিবো।

 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.010268926620483