মাদরাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - Dainikshiksha

মাদরাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

 রাজধানীর রামপুরায় একটি মাদরাসা থেকে সানজিদা রশিদ মিম নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। মিম মাদারীপুরের কালকিনি উপজেলার দৌলতপুর গ্রামের হারুন মোল্লার মেয়ে। সে পরিবারের সঙ্গে পশ্চিম রামপুরা উলন রোড এলাকায় থাকতো।

নিহতের মা সিমা আক্তার জানান, তার মেয়ে রামপুরা জাতীয় মহিলা মাদরাসায় হাফেজি লাইনের নাজেরায় পড়াশুনা করতো। গত বৃহস্পতিবার রাতে সে বাসা থেকে মাদরাসায় চলে যায়। ওইখানে বোর্ডিং থাকে। প্রতিদিনের মতো শনিবার সকাল ১১টার দিকে মিমের জন্য ভাত নিয়ে মাদরাসায় যান তিনি। তখন মাদরাসা কর্তৃপক্ষ তাকে জানান, আপনার মেয়ের সঙ্গে কারো প্রেমের সম্পর্ক আছে। এর কিছুক্ষণ পরে জানতে পারি মিমের মৃত্যু সংবাদ।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম  জানান, উলন রোডে অবস্থিত রামপুরা জাতীয় মহিলা মাদরাসার শিক্ষার্থী ছিল মিম। ওই মাদরাসার পাঁচতলা ভবনের ছাদের উপরে একটি রাথরুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মিমের মৃত্যুর কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় মাদরাসার এক শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন - dainik shiksha চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বেসরকারি শিক্ষকদের বদলির উদ্যোগ স্থগিতের নেপথ্যে - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলির উদ্যোগ স্থগিতের নেপথ্যে শিক্ষাখাতে অপপ্রচারে ভূয়া অভিভাবক ফোরাম, জাল সনদের অধ্যক্ষ - dainik shiksha শিক্ষাখাতে অপপ্রচারে ভূয়া অভিভাবক ফোরাম, জাল সনদের অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0040850639343262