মাশরাফির শারীরিক অবস্থার অবনতি - বিবিধ - দৈনিকশিক্ষা

মাশরাফির শারীরিক অবস্থার অবনতি

নিজস্ব প্রতিবেদক |

করোনায় আক্রান্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার শারীরিক অবস্থায় অবনতি হয়েছে। 

মাশরাফির এক ঘনিষ্ঠ সূত্র সোমবার (২২ জুন) সংবাদ মাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে। বাংলাদেশ দলের এ সফল অধিনায়ককে হাসপাতালে ভর্তি করার পরিকল্পনা নিয়েছে তার পরিবার।

সূত্রটি জানায়, অ্যাজমা মাশরাফির আগে থেকেই ছিল। সে কারণে হয়তো তিনি সকাল থেকে বুকে ব্যথা অনুভব করছেন। পরিবারের সবাই মাশরাফিকে সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) নেওয়ার কথা ভাবছে। হাসপাতালের সঙ্গে যোগাযোগও করা হয়েছে। এখন তিনি ঘুমাচ্ছেন। উঠলে ওনার সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।’

আরও পড়ুন : করোনায় আক্রান্ত মাশরাফি, সবাইকে সতর্ক থাকার আহ্বান

গত শনিবার  (২০ জুন) মাশরাফির শরীরে করোনা শনাক্ত হয়। এরপর গতকালও তার শারীরিক অবস্থা ভালো ছিলো। কিন্তু আজ হঠাৎ করেই শারীরিক অবস্থা অবনতির দিকে চলে যায়।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে করোনা পজিটিভ হওয়ার খবর জানান মাশরাফি নিজেই। সেই পোস্টে সবার কাছে দোয়া চান তিনি। 'নড়াইল এক্সপ্রেস' মানুষকে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে বলেন। 

মাশরাফির দ্রুত রোগমুক্তি কামনা করেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা। নড়াইলের সব শ্রেণি-পেশার মানুষও মাশরাফির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

এমপিওভুক্তি নিয়ে সংসদে যা বললেন শিক্ষামন্ত্রী - dainik shiksha এমপিওভুক্তি নিয়ে সংসদে যা বললেন শিক্ষামন্ত্রী ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ দূরশিক্ষণে টিভি চ্যানেল চালুর চিন্তা - dainik shiksha দূরশিক্ষণে টিভি চ্যানেল চালুর চিন্তা শতভাগ উৎসব ভাতা-বাড়িভাড়াসহ শিক্ষকদের ছয় দাবি - dainik shiksha শতভাগ উৎসব ভাতা-বাড়িভাড়াসহ শিক্ষকদের ছয় দাবি করোনার মধ্যেই পাকিস্তানে মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক পরীক্ষা - dainik shiksha করোনার মধ্যেই পাকিস্তানে মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষক নিয়োগ : আরও ৭টি আপিল করেছে এনটিআরসিএ - dainik shiksha শিক্ষক নিয়োগ : আরও ৭টি আপিল করেছে এনটিআরসিএ হল-ক্যাম্পাস খোলা ও শিক্ষার্থীদের টিকা দেয়া নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী - dainik shiksha হল-ক্যাম্পাস খোলা ও শিক্ষার্থীদের টিকা দেয়া নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী এসএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website