মির্জা আব্বাসকে দেখতে হাসপাতালে গেলেন ফখরুল - দৈনিকশিক্ষা

মির্জা আব্বাসকে দেখতে হাসপাতালে গেলেন ফখরুল

নিজস্ব প্রতিবেদক |

পেটের পীড়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। মঙ্গলবার সকালে তাঁকে রাজধানীর একটি বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান দুপুরে এ তথ্য জানান।

এদিকে মির্জা আব্বাসের অসুস্থতার খবর পেয়ে তাঁকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে তিনি চিকিৎসকদের কাছে মির্জা আব্বাসের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ-খবর নেন। এ সময় দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলামও তাঁর সঙ্গে ছিলেন।

একই দিনে শ্যামলীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন নাটোর ছাত্রদল নেতা এস এম মোস্তফা আনাম ও শরিফুল ইসলাম সুমনকেও দেখতে যান বিএনপি মহাসচিব। এ সময় মহাসচিবের সঙ্গে ছিলেন নাটোর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কদ্দুস তালুকদার দুলু।

এর আগে সোমবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খানকে দেখে আসেন মির্জা ফখরুল। সে সময় মঈন খানের স্ত্রী রোকসানা খন্দকার ও চিকিৎসকদের কাছে তাঁর স্বাস্থ্যের বিষয়ে খোঁজ-খবর নেন।

শায়রুল কবির খান বলেন, ‘মির্জা আব্বাস দুই দিন ধরে পেটের পীড়ায় ভুগছেন।’ পরিবারের পক্ষ থেকে তাঁর সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে বলেও জানান তিনি।

এর আগে গত ১৫ মে অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন দলটির স্থায়ী কমিটির আরেক সদস্য ড. আব্দুল মঈন খান। আগের চেয়ে তিনি এখন অনেকটাই সুস্থ বোধ করছেন বলেও জানান শায়রুল। আজ বিকেলে তাঁর হাসপাতাল ছাড়ার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0041539669036865