মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেফতার

দৈনিকশিক্ষা ডেস্ক |

ইউনিভার্সিটির শতাধিক ছাত্রীকে যৌন নির্যাতনকারী মিশরের সেই যুবককে গ্রেফতার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় হওয়ায় শনিবার কর্তৃপক্ষ তাকে গ্রেফতার করে। ওই যুবকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগে সয়লাব হয়ে যায় বুধবার থেকে। এতে আমেরিকান ইউনিভার্সিটি ইন কায়রো’র বেশ কিছু ছাত্রী ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ তোলেন। তারা প্রমাণ হিসেবে মোবাইলে দেয়া হুমকি, টেক্সট ম্যাসেজের স্ক্রিনশট পোস্ট করেন। নির্যাতিতদের সাক্ষ্য তুলে ধরেন। একটি অভিযোগে দাবি করা হয়েছে, ওই যুবক ১৪ বছর ও ১৩ বছর বয়সী দুই বোনকে যৌন নির্যাতন করেছে। নিরাপত্তা বিষয়ক সূত্র বলেছে, এই যৌন নির্যাতনকারীকে কর্তৃপক্ষ গ্রেফতার করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে যেসব অভিযোগ তোলা হয়েছে, তার জন্য বিচারের মুখোমুখি হতে হবে। আক্রান্ত ব্যক্তিদের বিচারের জন্য আনুষ্ঠানিক রিপোর্ট দেয়া উচিত। তবে সূত্র সন্দেহজনক ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি। প্রথমে এসব অভিযোগ প্রকাশ হয় ইন্সটাগ্রাম একাউন্টে। এতে বলা হয়, ন্যূনতম ২০১৮ খ্রিষ্টাব্দ থেকে ওই যুবক এমন যৌন নির্যাতন চালিয়ে আসছে। ট্রেন্ডিং হ্যাসট্যাগে ওই নির্যাতনকারীর নাম প্রকাশ করা হয় টুইটার ও ফেসবুকে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানানো হয় সরকারের কাছে।

ওদিকে শনিবার মিশরের পাবলিক প্রসিকিউটরের কাছে তদন্তের জন্য আনুষ্ঠানিকভাবে অভিযোগ দিয়েছে মিশরের ন্যাশনাল কাউন্সিল ফর ওমেন (এনসিডব্লিউ)। ফেসবুক পোস্টে এনসিডব্লিউ বলেছে, ইন্সটাগ্রামে প্রকাশিত একাউন্ট অনুসরণ করছে এনসিডব্লিউ। তাতে ওই সব ছাত্রী অভিযোগ করেছেন, তাদেরকে ওই যুবক ধর্ষণ করেছে। যৌন হয়রান করেছে। 

যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী - dainik shiksha যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা - dainik shiksha সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা - dainik shiksha সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন - dainik shiksha চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই please click here to view dainikshiksha website