মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার - দৈনিকশিক্ষা

মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি |

ফুলবাড়িয়ায় মুক্তিযোদ্ধার ওপর হামলার ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলামকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি ফুলবাড়িয়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের বিজ্ঞান শাখার সাধারণ সম্পাদক ছিলেন।

সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মাজহারুল ইসলাম বাইতুল্লাহকে সংগঠন থেকে বহিষ্কার করে বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন।

মঙ্গলবার রাতে মুক্তিযোদ্ধার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা মো. গোলাম রব্বানি বাদী হয়ে ইউপি সদস্য মোফাজ্জল হোসেন, ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম বাইতুল্লাহ, মো. আশিক, আহাম্মদ আলী, শাহাদত হোসেনসহ অজ্ঞাত ৫-৭ জনকে আসামি করে ফুলবাড়িয়া থানায় একটি মামলা করেছেন। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সারোয়ার হোসেন বলেন, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম বাইতুল্লাহকে বহিষ্কার করা হয়েছে।

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037479400634766