মুক্তিযোদ্ধা সাবেক অধ্যক্ষকে কুপিয়ে হত্যা - কলেজ - দৈনিকশিক্ষা

মুক্তিযোদ্ধা সাবেক অধ্যক্ষকে কুপিয়ে হত্যা

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীকে (৬৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে পাটগ্রাম পৌর এলাকার পোস্ট অফিস পাড়ায় নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় স্থানীয়রা ওয়াজেদ আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল ঘিরে রাখে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী রাত সাড়ে ৯টার দিকে পাটগ্রাম রসূলগঞ্জ (পোস্ট অফিস পাড়া) বাজার থেকে পায়ে হেঁটে নিজ বাসায় ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালের পথে রওনা হলে পথেই তিনি মারা যান।

নিহত ওয়াজেদ আলী পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুলের আপন মামা। তিনি দুই ছেলে ও এক মেয়ের বাবা।

স্থানীয় বাসিন্দা নুরুল ইসলাম জানান, ওয়াজেদ আলী কলেজের চাকরি থেকে অবসর নেওয়ার পর বেশিরভাগ সময় বাসাতেই কাটাতেন। তিনি অনেক ভালো মানুষ ছিলেন। তার এ হত্যাকা- এলাকাবাসী কিছুতেই মেনে নিতে পারছেন না। তার সঙ্গে কারও কোনো দ্বন্দ্ব বা পূর্বশত্রুতা ছিল বলেও তাদের জানা নেই।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। মরদেহ সুরতহালের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান ৫০ প্রতিষ্ঠানের কেউ পাস করেনি - dainik shiksha ৫০ প্রতিষ্ঠানের কেউ পাস করেনি ১ হাজার ৩৩০ প্রতিষ্ঠানে সবাই পাস - dainik shiksha ১ হাজার ৩৩০ প্রতিষ্ঠানে সবাই পাস পৌনে দুই লাখ জিপিএ-৫ - dainik shiksha পৌনে দুই লাখ জিপিএ-৫ এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এইচএসসি বিএম-ভোকেশনালে পাসের হার ৯৪ শতাংশের বেশি, ৭ হাজার ১০৪ জিপিএ-৫ - dainik shiksha এইচএসসি বিএম-ভোকেশনালে পাসের হার ৯৪ শতাংশের বেশি, ৭ হাজার ১০৪ জিপিএ-৫ আলিমে পাসের হার ৯২ শতাংশের বেশি, সাড়ে ৯ হাজার জিপিএ-৫ - dainik shiksha আলিমে পাসের হার ৯২ শতাংশের বেশি, সাড়ে ৯ হাজার জিপিএ-৫ শুধু এইচএসসিতে পাসের হার ৮৪ দশমিক ৩১ শতাংশ - dainik shiksha শুধু এইচএসসিতে পাসের হার ৮৪ দশমিক ৩১ শতাংশ please click here to view dainikshiksha website Execution time: 0.012027025222778