মুজিববর্ষে মাদকমুক্ত হবে সমাজ, দায়িত্ব ছাত্রলীগের : পলক - দৈনিকশিক্ষা

মুজিববর্ষে মাদকমুক্ত হবে সমাজ, দায়িত্ব ছাত্রলীগের : পলক

নাটোর প্রতিনিধি |

মুজিববর্ষে সমাজ ও দেশকে মাদক, ইভটিজিং মুক্ত করার দায়িত্ব নেবে ছাত্রলীগ। এ কথা বলেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মুজিদের আর্দশে গড়া সংগঠনের প্রতিটি নেতাকর্মী দেশ গড়ার একজন দক্ষ কারিগর হিসাবে কাজ করবে।

ছাত্রলীগের সাবেক-বতর্মান ছাত্রনেতাদের পুনর্মিলনী ও ছাত্র গণসংবর্ধনা অনুষ্ঠানে অতিথিরা | ছবি : সংগৃহীত

শনিবার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাটোরের সিংড়ায় সাবেক-বতর্মান ছাত্রনেতাদের পুনর্মিলনী ও ছাত্র গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।



এই মিলনমেলার আয়োজন করে সিংড়া উপজেলা, পৌর, গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক ।

এ উপলক্ষে বিকালে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। পরে কোর্ট মাঠে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকসহ ১৩৪ জন সাবেক ছাত্রলীগ নেতাকে সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌসসহ প্রমুখ।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0033268928527832