মেসভাড়া ৬০ ভাগ মওকুফের দাবিতে যশোরে শিক্ষার্থীদের অবস্থান - কলেজ - দৈনিকশিক্ষা

মেসভাড়া ৬০ ভাগ মওকুফের দাবিতে যশোরে শিক্ষার্থীদের অবস্থান

যশোর প্রতিনিধি |

২৫ শতাংশ নয়, আগের ঘোষণা অনুসারে মেসভাড়া ৬০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত কার্যকর করার দাবিতে যশোরে অবস্থান কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। আজ রোববার (২৮ জুন) যশোর প্রেসক্লাবের সামনে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচিতে শিক্ষার্থীরা বলেন, আমাদের বাস্তব অবস্থার কথা বিবেচনা না করে, আমাদের ভবিষ্যৎ শিক্ষাজীবন ঝুঁকিতে ফেলে জেলা প্রশাসন মেসভাড়া ৬০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত পরিবর্তন করে ২৫ শতাংশ করা হয়েছে। আমরা কোনোভাবেই এই সিদ্ধান্ত মেনে নিতে পারি না। তাই দ্রুত পূর্ব ঘোষিত ৬০ শতাংশ মওকুফের সিদ্ধান্ত কার্যকর না করলে আমরা আরও কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবো।

অবস্থান কর্মসূচিতে সংহতি জানিয়ে অবস্থান নেন বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি পলাশ বিশ্বাস, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ও যশোর জেলা কমিটির সভাপতি উজ্জ্বল বিশ্বাস, সাধারণ সম্পাদক পলাশ পাল, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সংগঠক জান্নাতুল ফেরদৌস অন্তরা, সাধারণ ছাত্র অধিকার পরিষদের সংগঠক সাদিয়া সুলতানা রিয়া, মানবতাবাদী মেস ছাত্র ঐক্য পরিষদের যুগ্ম-আহ্বায়ক রাশেদ আনোয়ারসহ অনেকে।

অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website