মেয়র খায়রুজ্জামান লিটন করোনা পজিটিভ - বিবিধ - দৈনিকশিক্ষা

মেয়র খায়রুজ্জামান লিটন করোনা পজিটিভ

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। শনিবার সকালে তিনি মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। তবে শারীরিকভাবে সুস্থ রয়েছেন তিনি। রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, মেয়র খায়রুজ্জামান ৯ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকায় যান। ১১ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন। এর পর থেকে ঢাকায় আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে অংশ নিয়েছেন তিনি। একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অংশ নিতে গত শুক্রবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও করোনা পজিটিভ আসে তার। বর্তমানে তিনি ঢাকায় নিজ বাসায় রয়েছেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক বলেন, শনিবার সকালে মেয়র মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। পরে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। তিনি শারীরিকভাবে ভালো আছেন।

তিনি আরও বলেন, করোনার গত দুই বছরে মেয়র সিটি করপোরেশন এলাকায় ত্রাণ বিতরণ করেছেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগ বা সিটি করপোরেশনের কোনো কাজে বিঘ্ন ঘটতে দেননি তিনি। সব ধরনের উন্নয়ন কার্যক্রম তিনি তদারক করেছেন, মানুষের দ্বারে দ্বারে গিয়েছেন। ত্রাণসামগ্রী পাঠিয়ে দিয়েছেন সুবিধাভোগীদের ঘরে ঘরে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website