মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রকল্পে এবং রাজস্ব খাতের শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রাণিসম্পদ অধিদপ্তর তিনটি পদে মোট ৫২ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

ল্যাবরেটরি টেকনিশিয়ান, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও ল্যাবরেটরি অ্যাটেন্ডেন্ট।

পদসংখ্যা

তিনটি পদে মোট ৫২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর কম্পিউটার ও মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন-ভাতা

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী

ল্যাবরেটরি টেকনিশিয়ান ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের বেতন ৯৩০০-২২৪৯০ টাকা এবং

ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদের বেতন ৮২০০-২০০১০ টাকা।

আবেদন পদ্ধতি

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে  (www.job.dls.gov.bd) ঠিকানায়। 

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে আগামী ১২ সেপ্টেম্বর, ২০১৯ সকাল ১০টা থেকে এবং শেষ হবে ১৩ অক্টোবর, ২০১৯ বিকেল ৫টায়।

সূত্র : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ওয়েবসাইট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...

 

কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035321712493896